ঈদের ছোঁয়ায় ফ্যাশন হাউজ

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০১৭, ১৫:২৪

সামনেই রোজা। তারপর মুসলিম ধর্মীয় মানুষদের সেরা উৎসব ঈদ। তাই ঈদকে ঘিরে সাজ সাজ রব পড়েছে সব ফ্যাশন হাউজগুলোর। এর ব্যতিক্রম নয় ব্র্যান্ড কিউ, ট্রাস্ট মার্ট ও পিজিয়ন ফ্যাশন হাউজও। দেখে নিন কারা কিভাবে সাজিয়েছে নিজেদের ফ্যাশন হাউজ।

ব্র্যান্ড কিউ: বিশ্বসেরা জনপ্রিয় ব্র্যান্ডের প্রোডাক্ট এক ছাদের নিচে নিয়ে এসে সুনাম কুড়িয়েছে ব্র্যান্ড কিউ। সারা বছরের লাইফস্টাইল প্রোডাক্টের পাশাপাশি এখন ব্র্যান্ড কিউতে লেগেছে ঈদের ছোঁয়া। এই সময়ে ব্র্যান্ড কিউয়ে পাচ্ছেন আন্তর্জাতিক ব্র্যান্ডের ছেলেদের জন্য শার্ট, টি-শার্ট, জিন্স, গ্যাবার্ডিন, ফ্যাশন এক্সেসরিজ ইত্যাদি। মেয়েদের ফ্যাশনেবল অনুষঙ্গেরও কমতি নেই। সালোয়ার-কামিজ, কুর্তি, জিন্স, টপস,প্লাজো, ওড়না, ফতুয়া, শার্ট, টি-শার্ট থেকে শুরু করে ব্যাগ এক্সেসরিজ সব রয়েছে। রয়েছে জুতো, অর্নামেন্টস ইত্যাদিও। যোগাযোগ- ব্র্যান্ড কিউ, দোকান নং-২১, ২২, ২৩, লেভেল-১, যমুনা ফিউচার পার্ক, বারিধারা, ঢাকা-১২২৯। মোবাইল : ০১৭১২০৪৭৭৩০।

পিজিয়ন: এই গরম ও ঈদকে সামনে রেখে পিজিয়নে চলছে সামার সেল। এ উপলক্ষ্যে দেশীয় ঢঙে ওয়েস্টার্ন থিম নিয়ে প্রায় ৫০ টির বেশি নতুন ডিজাইনের টি শার্ট নিয়ে এসেছে ফ্যাশন হাউস ‘পিজিয়ন’। রং ও ডিজাইনে বৈচিত্র্যে ভরা টি-শার্ট ছাড়াও রয়েছে পলো শার্ট। দেশীয় ব্র্যান্ডের মধ্যে ফ্যাশন হাউস পিজিয়ন-ই একমাত্র ব্র্যান্ড যারা দেশীয় মার্কেটে কার্টুন ক্যারেক্টার এবং ওয়েস্টার্ন থিম নিয়ে এত ব্যাপকভাবে কাজ করে আসছে। এছাড়াও এবারই প্রথম পিজিয়ন নিয়ে এসেছে নান্দনিক ডিজাইনের সব শার্ট। ঢাকা নিউ মার্কেট, নুরজাহান মার্কেট, ধানমন্ডির বিভিন্ন শপিংমল, আজিজ মার্কেট, বসুন্ধরা সিটি, উত্তরা, বনানী, মিরপুরসহ ঢাকা শহরের প্রায় প্রতিটি মার্কেটে এবং সারা দেশের বিভিন্ন জেলা শহরের মার্কেটগুলোতে রয়েছে পিজিয়নের ডিলার। বিস্তারিত জানতে যোগাযোগ: ২১/৩-৪, ব্লক-ই, পল্লবী, মিরপুর-১২, ঢাকা-১২১৬। মোবাইল ০১৭১২১০১৮৫৪, ০১৭১২৯৩০৫১

ট্রাস্ট মার্ট: ঈদের আয়োজনে সাজতে শুরু করেছে দেশ সেরা সব ফ্যাশন আঙিনা। বাদ নেই যমুনা ফিউচার পার্কের ব্যস্ততম লাইফস্টাইল স্টোর ট্রাস্ট মার্টও। ঈদ সামনে রেখে ট্রেন্ডি সব পোশাকে সেজেছে লাইফস্টাইল ও ফ্যাশন জোন ট্রাস্ট মার্ট। ট্রাস্ট মার্টের পোশাকের মধ্যে রয়েছে ছেলেদের জন্য স্যুট-ব্লেজার, শার্ট, টি-শার্ট, জিন্স, গ্যাবার্ডিন, ফ্যাশন এক্সেসরিজ ইত্যাদি। মেয়েদের জন্য রয়েছে কুর্তি, জিন্স, টপস, সালোয়ার কামিজ, প্লাজো, ওড়না, ফতুয়া, শার্ট, টি-শার্ট থেকে শুরু করে ব্যাগ এক্সেসরিজ সব রয়েছে। ট্রাস্ট মার্টের বিশেষ আয়োজন শেরওয়ানী, পাঞ্জাবি, পাগড়ী, নাগ্রা, গাউন, লেহেঙ্গাসহ এক্সক্লুসিভ ব্রাইডাল কালেকশন। রয়েছে পারফিউম, বডি স্প্রে ইত্যাদিসহ এক ছাদের নিচে ফ্যাশনের সব আয়োজন। যোগাযোগ : ট্রাষ্ট মার্ট, লেভেল-জিএফ, দোকান নং- ১৮, ১৯, ২০ [গ্রাউন্ড ফ্লোর], যমুনা ফিউচার পার্ক, বারিধারা, ঢাকা-১২২৯। মোবাইল: ০১৭১২০৪৭৭৩০। এছাড়াও ট্রাস্ট মার্টের আরো দুটি সহযোগী প্রতিষ্ঠান প্যারিস গ্যালারী এবং মডলিন ফ্যাশন ওয়ার্ল্ডেও পাওয়া যাচ্ছে বৈচিত্র্যপূর্ণ সব সংগ্রহ।

ঢাকাটাইমস/২৬মে/এমইউ

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :