ঢাকাটাইমসের পাঠকপ্রিয়তা বেড়েই চলছে

গাইবান্ধা অফিস, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০১৭, ১৬:৫২

‘ঢাকাটাইমস দেশের অন্যতম অনলাইন নিউজপোর্টাল। সবধরনের খবর পাওয়া যায় এই নিউজপোর্টালে। যার কারণে দ্রুত সময়ে বাংলাদেশে পাঠকপ্রিয়তা অর্জন করেছে ঢাকাটাইমস।’

গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হক এসব কথা বলেন। শুক্রবার সকালে গাইবান্ধা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল ঢাকাটাইমসের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

ঢাকাটাইমসের গাইবান্ধা অফিসের তত্ত্বাবধানে আয়োজিত অনুষ্ঠানে প্রথমে সাংস্কৃতিক অনুষ্ঠান, পরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। সেই সাথে জনপ্রিয় এই নিউজপোর্টাল ও সাপ্তাহিক এই সময়ের সম্পাদক আরিফুর রহমান দোলনের দীর্ঘায়ু কামনা করা হয়।

উপস্থিত সকলে হ্যাপি বার্থ ডে টু ঢাকাটাইমস গান গেয়ে হাততালি দিয়ে কেককাটা হয়। এ সময় মঞ্চের সামনে উপস্থিতিদের করতালিতে মিলনায়তনে সবার মনে অন্যরকম ভালোলাগা দোলা দিয়ে যায়।

কেককাটার আগে শুভেচ্ছা বক্তব্য রাখেন- ঢাকাটাইমসের জেলা প্রতিনিধি জাভেদ হোসেন। পরে এক সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন- অনুষ্ঠানের প্রধান অতিথি গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হক, বিশেষ অতিথি সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, টিআইবির সদস্য আফরোজা বেগম লুপু, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মেহেদি হাসান, দেশ টিভির জেলা প্রতিনিধি অমিতাভ দাস হিমন, গাইবান্ধা জেলা রিপোর্টার্স ইউনিটের সভাপতি রেজাউন নবী রাজু, গাইবান্ধা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখ হাবিবুর রহমান,৭১ টিভির প্রতিনিধি সামিম আল সাম্য, ডিবিসির জেলা প্রতিনিধি রিক্ত প্রসাদ, বাংলভিশনের জেলা প্রতিনিধি আতিকুর রহমান আতিক, চ্যনেল আই জেলা প্রতিনিধি ফারুক হোসেন, বৈশাখী টিভির জেলা প্রতিনিধি এসএম বিপ্লব, অনলাইন নিউজপোর্টাল পরিবর্তন জেলা প্রতিনিধি আব্দুল হান্নান আকন্দ, ঢাকাটাইমসের উপজেলা প্রতিনিধি আবু বক্কর সিদ্দিক, জাগোনিউজ জেলা প্রতিনিধি রওশন আলম পাপুল, ডেইলি জাগরণের জেলা প্রতিনিধি রিপন আকন্দ, দৈনিক ভোরের সময়ের প্রতিনিধি খালেদ হোসেন, দৈনিক স্বাধীন সংবাদের জেলা প্রতিনিধি মাহাবুব মোর্শেদ, দৈনিক স্বাধীন সংবাদের রংপুর বিভাগীয় প্রতিনিধি রবিন সেন প্রমুখ।

এতে সভাপতিত্ব করেন- ঢাকাটাইমসের নিজস্ব প্রতিবেদক উত্তম সরকার।

অনুষ্ঠানটি সঞ্চালনা ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন শাহজাদী হাবিবা সুলতানা (পলাশ)।

অনুষ্ঠানে বক্তৃতায় গাইবান্ধা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মেহেদি হাসান বলেন, এখন আর ঘুম থেকে সকালে উঠে মানুষকে পত্রিকা খুঁজতে হয় না। সকালে ঘুম থেকে উঠে মুঠোফোন হাতে নিয়ে সব খবর জানা যায়। আর এই খবর খোঁজার অন্যতম একটি পোর্টাল হচ্ছে ঢাকাটাইমস।

তিনি বলেন, সত্য ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার কারণে ঢাকাটাইমস ও এই সময় পত্রিকার জনপ্রিয়তা দিন দিন বাড়ছে।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন- ঢাকাটাইমস ও সাপ্তাহিক এই সময়ের নিজস্ব প্রতিবেদক উত্তম সরকার। তিনি অনুষ্ঠানে অতিথিদের প্রতি কৃতজ্ঞতা জানান।

অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১৪ মে ছিল ঢাকাটাইমসের পঞ্চম জন্মদিন।

(ঢাকাটাইমস/২৬মে/উত্তম-জাভেদ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত