সড়ক দুর্ঘটনায় সাংসদ মনোরঞ্জন শীল আহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ মে ২০১৭, ২১:১৯ | প্রকাশিত : ২৬ মে ২০১৭, ২০:১৭

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। এ সময় আহত হন তার আরও দুই সহযাত্রী। তিনজনকেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল প্রাইভেটকারে করে ঢাকায় যাচ্ছিলেন। এসময় একটি নসিমন তার গাড়িটিকে ধাক্কা দেয়। এ সময় গাড়িতে থাকা তিনজনই আহত হন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসরাঈল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এই দুর্ঘটনায় সংসদ সদস্যের গাড়িকে ধাক্কা দেয়া নসিমনের চালক ও দুই যাত্রীও আহত হয়েছেন।

সাংসদ মনোরঞ্জন শীল গোপাল বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ভিআইপি কেবিনের ১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

এমপির ভগ্নিপতি শ্রী রতন সরকার ঢাকাটাইমসকে জানান, সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল প্রাইভেটকারে করে দিনাজপুর থেকে গাইবান্ধা যাচ্ছিলেন। সন্ধ্যা সোয়া সাতটার দিকে ঘোরাঘাটে একটি নসিমনকে সাইড দিতে গিয়ে নসিমনটি এমপির গাড়িতে ধাক্কা দেয়। এতে তিনি আহত হন। নসিমনের চালক ও দুই যাত্রীও আহত হয়েছেন।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নিওরো সার্জারি বিভাগের চিকিৎসক তোফায়েল হোসেন ভূইয়া ঢাকাটাইমসকে জানান, তিনি মাথায়, বুকে এবং হাতে আঘাত পেয়েছেন। চিকিৎসা দেয়া হচ্ছে। তিনি ভালো আছেন এবং সবার সাথে কথা বলছেন। চিন্তিত হবার কিছু নাই বলেও জানান এমপির দায়িত্বে থাকা চিকিৎসক।

তবে এমপির পারিবারিক সূত্র জানিয়েছে, মনোরঞ্জন শীল হৃদরোগী। এ জন্য তারা এ ব্যাপারে আশঙ্কা করছেন।

(ঢাকাটাইমস/২৬মে/প্রতিনিধি/ডব্লিউবি/জেবি)  

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত