রংপুরে ঢাকাটাইমসের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ব্যুরো প্রধান, রংপুর
 | প্রকাশিত : ২৬ মে ২০১৭, ২১:০২

কবিতা-গান আবৃত্তিসহ নানা আয়োজনের মধ্যদিয়ে রংপুরে উদযাপিত হয়েছে দেশের শীর্ষস্থানীয় নিউজপোর্টাল ঢাকাটাইমসের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী। শুক্রবার বিকালে রংপুর গুপ্তপাড়ায় পত্রিকাটির ব্যুরো অফিসে অতিথিরা এসে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এর আগে অফিসে সুধীজনের উপস্থিতিতে স্বরচিত কবিতা আবৃত্তি ও গান পরিবেশন করা হয়।

দুপুর গড়াতে না গড়াতে ঢাকাটাইমসের সম্পাদক আরিফুর রহমান দোলনসহ পত্রিকার সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা জানাতে রংপুর ব্যুরো অফিসে আসেন- রংপুর সদর উপজেলার সাবেক চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তফা, রংপুর অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাস সাইফ, রংপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলী আশরাফ, রংপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক লিয়াকত আলী বাদল, রংপুর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাহবুব রহমান হাবু, বৈশাখী টেলিভিশনের রংপুর প্রতিনিধি আফতাব হোসেন, দৈনিক নয়াদিগন্ত পত্রিকার রংপুর অফিস ইনচার্জ সরকার মাজহারুল মান্নান, মাহিগঞ্জ কলেজের অধ্যক্ষ শিক্ষাবিদ আখতারুজ্জামান সাজু, দৈনিক করতোয়া পত্রিকার রংপুর প্রতিনিধি সাজ্জাদ হোসেন বাপ্পি, এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার বাদশাহ ওসমানী, রংপুর জেলা ব্যাটারিচালিত অটোরিকশা মালিক-শ্রমিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার কবীর সুমনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা।

ঢাকাটাইমসের রংপুর ব্যারো প্রধান রফিকুল ইসলাম রফিক অতিথিদের স্বাগত জানান। পরে তারা পত্রিকাটির সম্পাদক আরিফুর রহমান দোলনের দীর্ঘায়ু কামনা করে বলেন, তিনি একজন জাত এবং খ্যাতিমান সাংবাদিক। তার সম্পাদনায় একটি অনলাইন নিউজপোর্টাল এত তাড়াতাড়ি সাড়া জাগাবে- তা সত্যিই বিস্ময়কর। আমরা নিউজপোর্টালটির উত্তরোত্তর মঙ্গল কামনা করছি।

(ঢাকাটাইমস/২৬মে/আরআই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত