মঠবাড়িয়ায় চায়ের দোকানে টমটম, নিহত ১

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০১৭, ১৫:২১

পিরোজপুর মঠবাড়িয়া সড়কের ধানীসাফা ইউনিয়নে নিয়ন্ত্রণ হারিয়ে একটি টমটম (তিন চাকার গাড়ি) চায়ের দোকানে ঢুকে পড়ে। এতে দোকানে বসে থাকা এছাহাক আলী (৬০) নামে এক বৃদ্ধ ঘটনাস্থলেই নিহত হন। এ সময় শামছুল হক নামের (৬৫) অপর এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছে। পুলিশ ঘাতক টমটমটি আটক করছে।

শনিবার সকাল ১০টার দিকে ধানীসাফা হাইস্কুল সংলগ্ন চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল দশটার দিকে দ্রুতগতিতে আসা একটি টমটম নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়ে। দোকানের সামনের বেঞ্চে বসে চা খাচ্ছিলেন সাফা গ্রামের বাসিন্দা এছাহাক আলী ও শামছুল হক। ওই টমটমের আঘাতে এছাহাক আলী শামছুল হক গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এছাহাক আলীকে মৃত ঘোষণা করেন। অপর আহত শামছুল হককে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে। 

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে ঢাকাটাইমসকে জানান, একটি চায়ের দোকানে টমটম উঠিয়ে দেয়ায় একজন নিহত হয়েছে। টমটমটি জব্দ করছে পুলিশ। 
তিনি আরো বলেন, হাসপাতাল থেকে আমাদের চিঠি দিয়েছে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। আমি পিরোজপুর একটি কনফারেন্সে এসেছি। ময়না তদন্ত এবং মামলার বিষয়ে এখনই কিছু বলতে পারছি না।
মঠবাড়িয়া থানার উপপরিদর্শক মাহবুব ঢাকাটাইমসকে বলেন, নিহত এছাহাক আলী ও আহত শামছুল হক সম্পর্কে দুজন ভায়রা। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

টমটম চালক এমাদুল জেলার ভা-ারিয়া উপজেলার গোলবুনিয়া গ্রামের বাসিন্দা। চালক পলাতক রয়েছে।

(ঢাকাটাইমস/২৭মে/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত