নেশার প্রতিবাদ করায় খুন হন ইমাম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০১৭, ১৬:২৬

নেশার প্রতিবাদ করায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে মসজিদের ইমাম আব্দুল মজিদ মুন্সীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন গ্রেপ্তার জহিরুল ইসলাম।

শনিবার সকালে উপজেলার কাঞ্চন সেতু এলাকা থেকে তাকে জহিরুলকে গ্রেপ্তার করে পুলিশ। অভিযুক্ত জহিরুল ইসলাম উপজেলার দাউদপুর ইউনিয়নের গোবিন্দপুর মাঝিপাড়া এলাকার মৃত সাফর উদ্দিনের ছেলে।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এশার নামাজের সময় উপজেলার দাউদপুর ইউনিয়নের গোবিন্দপুর মাঝিপাড়া এলাকার মাটি মসজিদের ইমাম আব্দুল মজিদ মুন্সীকে কুপিয়ে হত্যা করে জহিরুল। এসময় এক মুসল্লিকেও কুপিয়ে আহত করা হয়।

রূপগঞ্জ থানার পরিদর্শক (অপারেশ) সাজ্জাদ হোসেন ঢাকাটাইমসকে জানান, র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে কাঞ্চন সেতু এলাকা থেকে অভিযুক্ত জহিরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জহিরুল পুলিশকে জানিয়েছেন, দীর্ঘ দিন ধরে ইমাম আব্দুল মজিদ মুন্সীর উপর ক্ষোভ ছিল। প্রায় সময়ই ওই ইমাম জহিরুলকে নেশাখোর বলতেন, নেশায় বাধা দিতেন, মেন্টাল (মানসিক রোগী) বলতেন। মাটি মসজিদের আশেপাশে আসতে তাকে নিষেধ করতেন। আর এতে ক্ষুব্ধ হয়ে ইমামকে খুন করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন জানান, হত্যাকাণ্ডের ঘটনায় আব্দুল মজিদ মুন্সীর ছেলে জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন।

(ঢাকাটাইমস/২৭মে/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত