বরগুনায় ‘বাইক রেসিং’ দুর্ঘটনায় যুবকের মৃত্যু

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ মে ২০১৭, ১৭:৪৮ | প্রকাশিত : ২৭ মে ২০১৭, ১৭:৪৪
ফাইল ছবি।

বরগুনার তালতলী উপজেলায় মোটরসাইকেল প্রতিযোগিতায় দুর্ঘটনায় পড়ে নিহত হয়েছেন এক যুবক। তার নাম জুলহাস (২৮)। তিনি প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করছিলেন। এছাড়াও এঘটনায় অপর বিচারক ও এক প্রতিযোগিও আহত হন। 

শনিবার সকালে কড়ইবাড়িয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন- প্রতিযোগিতায় অংশগ্রহণকারী মোটরসাইকেল চালক জহিরুল হক (২৫) ও অপর বিচারক কড়ইবাড়িয়া মটরসাইকেল সমিতির সভাপতি আ. জব্বার (৩৫)।

জানা গেছে, উপজেলার কড়ইবাড়িয়া গ্রামের ধলু জোমাদ্দারের ছেলে জহিরুল ইসলাম (২০) ও পার্শ্ববর্তী আলীরবন্দর গ্রামের আমজেদ মাঝির ছেলে জহিরুল হক (২৫) পাঁচশত টাকা বাজিতে মোটরসাইকেল চালানোর প্রতিযোগিতা শুরু করেন। 

এতে বিচারক হিসেবে জহিরুলের মোটরসাইকেলের পেছনে উঠে বসেন কড়ইবাড়িয়া মটরসাইকেল সমিতির সভাপতি আ. জব্বার ও অন্য এক মোটরসাইকেলে চড়েন প্রতিযোগিতার বিচারক নলবুনিয়া গ্রামের মাজেদ প্যাদার ছেলে জুলহাস।

কিছুদূর যাওয়ার পর আলীরবন্দর নামক স্থানে মোক্তার আলী বাড়ির রাস্তার মোড়ে একটি মিনিবাসের সামনে পড়ে মোটরসাইকেল দুটি। এসময় দিশেহারা হয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে ডোবায় পড়ে যায় জুলহাসের বসে থাকা মোটরসাইকেল। এতে ঘটনাস্থলেই বিচারক জুলহাস প্রাণ হারান। 

গুরুতর আহত অবস্থায় আমজেদ মাঝির ছেলে জহিরুল ও আ. জব্বারকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অমলেশ চন্দ্র হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৭মে/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত