ফায়ার সার্ভিসের দাবিতে পাকুন্দিয়ায় মানববন্ধন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০১৭, ১৯:৩৫

কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌরসভায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন স্থাপনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেসরকারি সংস্থা পিপুল ডেভেলপমেন্ট প্রসেস (পিডিপি) এর উদ্যোগে উপজেলা পরিষদ গেইট সংলগ্ন কিশোরগঞ্জ-পাকুন্দিয়া-ঢাকা আঞ্চলিক মহাসড়কে দুপুর ১১টা থেকে ১২টা পর্যন্ত এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এ সময় একাত্মতা প্রকাশ করে মানববন্ধনে অংশগ্রহণ করেন পৌরমেয়র মো. আক্তারুজ্জামান খোকন, পাকুন্দিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. কফিল উদ্দিন, পাকুন্দিয়া হাইস্কুলের সভাপতি মো. শাহজাহান, প্রধান শিক্ষক আফছর উদ্দিন আহমেদ মানিক, পিডিপির চেয়ারম্যান ও বিজয় টিভির জেলা প্রতিনিধি আ.ন.ম তানভীর হায়দার ভূঁইয়া, ববি হাজ্জাজের নেতৃত্বে এনডিএম কেন্দ্রীয় সদস্য মো. সোলায়মান, আনন্দ মটরসের পরিচালক আমির উদ্দিন, ঈশাখাঁ ব্লাড ডোনার ক্লাবের সভাপতি আনিস আহমেদ শিবলী, অনার্স মাস্টার্স এসোসিয়েশনের সভাপতি আলমগীর হোসেন জনি ও সাধারণ সম্পাদক ফজলুল হক রাজন, অনার্স অ্যান্ড মাস্টার্স ছাত্র কল্যাণ সংগঠনের উপদেষ্টা হোসাইন মোহাম্মদ ফরহাদ প্রমূখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন, পাকুন্দিয়া ওয়েল ফেয়ার এসোসিয়েশনের আহ্বায়ক মো. ইয়াছিন আরাফাত।

মানববন্ধনে বক্তারা বলেন, পাকুন্দিয়া পৌরসভা প্রতিষ্ঠার ১০ বছর পার হয়ে গেলেও এখনো একটি ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন করা হয়নি। ফলে পাকুন্দিয়া উপজেলার চরাঞ্চলসহ প্রত্যন্ত এলাকায় ঘর-বাড়ি, ব্যবসা-প্রতিষ্ঠানসহ বিভিন্ন স্থাপনা আগুনে পুড়ে গিয়ে কোটি কোটি টাকার ক্ষয়-ক্ষতি হচ্ছে। কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসতে অনেক সময় লেগে যায়। যার ফলে কোনো কিছুই রক্ষা করা সম্ভব না। অচিরেই পাকুন্দিয়া পৌরসভায় ফায়ার সার্ভিস স্থাপনের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানিয়েছেন তারা।

(ঢাকাটাইমস/২৭মে/প্রতিনিধি/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত