কুমিল্লায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ দুই যুবক খুন

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মে ২০১৭, ০৯:৫১

কুমিল্লায় পৃথক ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ দুই যুবক খুন হয়েছেন। এরমধ্যে বিশ্ববিদ্যালয় ছাত্র শাহজাদাকে তার বন্ধুরা কুপিয়ে হত্যা করেছে এবং সানি নামের এক যুবক তার চাচা ও চাচাতো ভাইদের হাতে খুন হয়েছেন।   

শনিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে নগরীর নজরুল এভিনিউ এলাকায় শাহজাদাকে তার বন্ধুরা কুপিয়ে হত্যা করে। শাহজাদা নগরীর ব্রিটানিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন। তিনি নগরীর সুজানগর এলাকার সহিদ মিয়ার ছেলে।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আবদুল্লাহ আল মামুন জানান, স্থানীয়রা আহত শাহজাদাকে উদ্ধার করে প্রথমে কুমেক হাসপাতাল এবং পরে ঢাকায় নেয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

পুলিশ জানায়, নিহত শাহজাদার সঙ্গে কুমিল্লা শিক্ষাবোর্ড মডেল কলেজের উচ্চ মাধ্যমিকের ছাত্র সাফায়াতের বন্ধুত্ব ছিল। সম্প্রতি তাদের মধ্যে বিরোধ চলছিল। সন্ধ্যার দিকে নগরীর নজরুল এভিনিউ এলাকায় সাফায়াতসহ আরও তিন চারজন শাহজাদাকে কুপিয়ে পালিয়ে যায়।

কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) সালাহ উদ্দিন জানান, হত্যাকাণ্ডের কারণ এখনো জানা যায়নি। ঘটনাস্থলে পড়ে থাকা একটি ব্যাগের সূত্র ধরে অর্পন নামে এক ছাত্রকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। সে নগরীর মডার্ন স্কুলের নবম শ্রেণির ছাত্র।

অপরদিকে নগরীর চর্থা তালতলায় জিয়াউল রহমান সানি নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুই চাচা ও চাচাতো ভাইয়েরা।

নিহত জিয়াউর রহমান সানি নগরীর চর্থা তালতলা এলাকার আনিসুর রহমান জালালের ছেলে।

সানির স্ত্রী ফারহানা হক লিমা অভিযোগ করেন, পূর্ব শত্রুতার জের ধরে সানির চাচা মিজানু রহমান জামাল ও মফিজুর রহমান কামাল এবং তাদের সন্তানেরা শনিবার সন্ধ্যায় তার ঘরে প্রবেশ করে সানিকে এলোপাথারি মারধর ও বুকে পিঠে রড দিয়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় সন্ধ্যায় সানিকে কুমিল্লা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে যাওয়া হয়। বাড়িতে অবস্থার অবনতি ঘটলে রাত ১১টার দিকে তাকে আবারও সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান জানান, বুকে পিঠে আঘাত নিয়ে সন্ধ্যায় সানি জেনারেল হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি যান। পরে রাত ১১টার দিকে তার স্ত্রী তাকে আবারও হাসপাতালে নিয়ে আসেন। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

(ঢাকাটাইমস/২৮মে/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত