কেমন গেল ছোট আব্রামের জন্মদিন?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মে ২০১৭, ১২:৫৭

আব্রাম ছোট হলেও তাকে ভালবাসার মানুষের অভাব নেই। শাহরুখ খান-গৌরীর সংসারের সবচেয়ে খুদে সদস্য আব্রাম শনিবার চারে পা দিল। কিন্তু মাত্র চার বছরেই তার ভক্ত সংখ্যা অজস্র। মাঝে মাঝে তার ফ্যান ফলোওয়িং দেখে চিন্তায় পড়ে যান বাদশাও।

শনিবার আব্রামকে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক-প্রযোজক করণ জোহর থেকে শুরু করে বহু মানুষ। আব্রামকে পাঠানো এত মানুষের শুভেচ্ছাবার্তা দেখে আপ্লুত বাদশার প্রতিক্রিয়া, ‘আগে আমি ভাবতাম একমাত্র মা-বাবাই তাঁর সন্তানকে ভালবাসে। কিন্তু আজ আমি বুঝতে পারছি, আব্রামকে প্রত্যেকে কতটা ভালবাসে’।

তবে খুদে আব্রাম তার জন্মদিনের পার্টি কেমন কাটাল, সে বিষয়ে এখনও কিছু না বোঝা গেলেও, গৌরীর শেয়ার করা পার্টি শেষের একটি ছবি দেখে বোঝাই যাচ্ছে শাহরুখের ‘জাম্পিং জ্যাক’ পার্টিতে মারাত্মক দৌড়াদৌড়ি, আনন্দ করে কার্যত ক্লান্ত। ছবিতে ক্লান্ত আব্রামকে দেখা যাচ্ছে বড় বোন সুহানার কোলে। আর সেই সুন্দর ছবিটি ফ্রেমবন্দি করে গৌরী শেয়ার করেছেন তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে। তারসঙ্গে ক্যাপশন লিখেছেন, ‘জেমিনি গর্জিয়াসনেস’।

আসলে আব্রাম এবং সুহানা, দুজনেই জেমিনি। দিন কয়েক আগেই ছিল সুহানার জন্মদিন। গৌরীর শেয়ার করা ছবিটি পরে রিপোস্ট করেন শাহরুখ।

ঢাকাটাইমস/২৮মে/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :