নারায়ণগঞ্জে মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মে ২০১৭, ১৮:৪১
ফাইল ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নিখোঁজের একদিন পর নাজমুল ইসলাম (১০) নামে এক  মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার  করেছে পুলিশ। সোমবার দুপুরে মিমিমিজি পাইনাদী এলাকার একটি ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সাত্তার জানান, সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী দাখিল মাদ্রাসার পঞ্চশ শ্রেণির ছাত্র নাজমুল ইসলাম রবিবার সকালে মাদ্রাসায় যায়। কিন্তু মাদ্রাসা বন্ধ থাকায় সে বাড়ি ফিরে এসে তার বাবার কাছ থেকে দশ টাকা নিয়ে আবার বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়। রাতে বাসায় না ফেরায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে।

নাজমুলের সন্ধান না পেয়ে দুপুরে তার  বাবা রফিকুল ইসলাম সিদ্ধিরগঞ্জ থানায় জিডি করতে গেলে খবর আসে পাইনাদী এলাকার একটি ডোবায় একটি  লাশ ভাসছে। পরে পুলিশ লাশ উদ্ধার করলে তার বাবা নাজমুলের লাশ শনাক্ত করে।

ওসি জানান, নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। নাজমুলের পরিবার সিদ্ধিরগঞ্জে  ১নং ওয়ার্ডের কাউন্সিলর ওমর ফারুকের বাসায় ভাড়া থাকত।

(ঢাকাটাইমস/২৮মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত