মানুষের শত্রুতায় বিষে প্রাণ গেল হালের দুই গরুর

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ২৯ মে ২০১৭, ১১:৫৩

পাবনায় শত্রুতা করে দুইটি হালের গরুকে বিষ দিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। মৃত্যুর প্রহর গুনছে অপর একটি গাভী। এতে ভুক্তভোগী কৃষকদের তিন লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ঘটনাটি ঘটেছে পাবনার ঈশ্বরদীর উপজেলার দাশিুড়িয়া ইউনিয়নের বাড়াহুসিয়া গ্রামে। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।

ক্ষতিগ্রস্তরা জানান, পাবনার ঈশ্বরদীর উপজেলার দাশিুড়িয়া ইউনিয়নের বাড়াহুসিয়া গ্রামের মুছা প্রাং এর সাথে একই গ্রামের ইসাহাক আলী প্রাং গংদের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আাসছিল। ঘটনার দিন রোববার রাতে ইসাহাক গংরা একটি মামলায় জামিন পেয়ে বাড়ি ফিরে মুছা প্রাং এর বাড়িতে গিয়ে কাউকে না পেয়ে হালের তিনটি গরুকে বিষ প্রয়োগ করে চলে আসে। কিছুক্ষণ পরেই দুইটি গরু মারা যায় অপরটিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ব্যাপারে স্থানীয় ইউনিয়ন পরিষদেও সদস্য মজিবর রহমান জানান, শত্রুতা করে পশুগুলোকে বিষ প্রয়োগ করে হত্যা করা হয়েছে। ঘটনাটি খুবই দু:খজনক।

এলাকাবাসীর অভিযোগ, ইসাহাক আলী প্রাং, নাজমূল, মোজাহার, মান্নান এর অত্যাচারে গ্রামের মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। জমি দখল থেকে শুরু করে হুমকি দিয়ে এলাকার সাধারণ মানুষদের ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন অপকর্মে লিপ্ত রয়েছে। তাদের বিপক্ষে কেউ কথা বললে বিভিন্ন ভাবে তাকে হয়রানি করা হয় বলেও অভিযোগ করেন তারা।

এ ব্যাপারে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই তালুকদার ঢাকাটাইমসকে বলেন, শুনেছি শত্রুতা করে গরুগুলোকে বিষ খাইয়ে হত্যা করা হয়েছে। অভিযোগের তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।’

ঢাকাটাইমস/২৯মে/কেআই/ডব্লিউবি

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত