দিন দিন আরো সুন্দর হচ্ছে তৈমুর

তাজরিন জাহান তারিন, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০১৭, ১৫:১০

জন্মের পর থেকে ছোট নবাব তৈমুর আলী খান সামাজিক যোগাযোগের মাধ্যমগুলো যেন দখল করে আছে। মা বাবার সাথে সাথে তৈমুরও হয়ে উঠছে ছোট ‘স্টার’। তার এক একটি ছবি দেখে কারিনা বা সাইফ ভক্তরা আবেগপ্রবণ হয়ে পরে। দিন দিন যেন সুন্দর থেকে আরো সুন্দর হয়ে যাচ্ছে তৈমুর। সম্প্রতি তৈমুরের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পরে। ভক্তরা যেন ছোট নবাবের এই ছবি থেকে চোখই সরাতে পারছেনা।

তৈমুরের ছবিগুলো যখন তোলা হয়। তখন তৈমুর মা কারিনার সাথে ঘুরতে বেড়িয়েছিল। সঙ্গে ছিল তার ন্যানি, যিনি মাসি বলে পরিচিত কারিশমা কাপুরের বাড়িতে। ন্যানির বাহুতে শুয়ে ছিল।এখানে তৈমুরকে খুব খুশি খুশি দেখাচ্ছিল এবং বার বার মা কারিনার প্রতি দৃষ্টি আকর্ষণ করে যাচ্ছিল। তৈমুর এবং কারিনাকে প্রায়ই একসাথে ঘুরতে দেখা যায়। এবং বলতেই হয় তৈমুর শুধু একটা সুদর্শন বেবিই না, সে হাসি খুশিও বটে।

ওই দিনেই পরে কারিনা এবং কারিশমাকে একসাথে করণ জোহরের বাড়িতে যেতে দেখা যায় তাদের সাথে ছিল মনিষ মালহোত্রা। সম্প্রতি করণ জোহরের ৪৫ তম জন্মদিন উপলক্ষে অনুষ্ঠিত পার্টিতে দুই বোনই অনুপস্থিত ছিলেন। দেখে মনে হচ্ছে এই তিনজন বন্ধু নিয়ে করণ জোহরের এটা ব্যক্তিগত উদযাপন ছিল। কারিনা এবং করণ দুজনই দুজনের কাছের বন্ধু হিসেবেই আছেন অনেক বছর ধরে। এবং প্রায়ই তাদের একসাথে ঘুরতে দেখা যায়। এমন কি কারিনার ছেলে তৈমুরের জন্মের খবর, করণ জোহরই প্রথম দেন টুইটারে।

২০১৬ সালের ২০ ডিসেম্বর সাইফ আলি খান এবং কারিনা কাপুরের ঘর আলো করে আসে তৈমুর। জন্মের পর থেকেই ক্যামেরার সামনে তাকে আনতে কোন সংকোচ করেনি এই দম্পতি। আনন্দের সাথেই ছেলে দেখিয়ে বাড়ি নিয়ে গেছেন। নাম নিয়েও অনেক বিতর্ক রয়েছে কারণ তার নামের সাথে মিল রয়েছে বিখ্যাত মঙ্গলিয়ান যোদ্ধা তৈমুর লঙ এর। যিনি ১৪ শতকে দিল্লী আক্রমণ করে পরাজিত করেছেন।

ঢাকাটাইম্‌স/২৯মে/টিজেটি/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :