এবার কঙ্গনার বিরুদ্ধে বিদ্যা বালান?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০১৭, ১৬:০৭

এবার মনে হয় কঙ্গনার বিরুদ্ধেই কথা বললেন বিদ্যা বালান। অথচ কিছুদিনের মধ্যেই অভিনেত্রী-প্রযোজক থেকে মাস খানেকের মধ্যে আবির্ভাব ঘটবে পরিচালক হিসেবেও। সেই কঙ্গনা রানাউতকে আপাতত প্রতিটি ভূমিকাতেই প্রশংসা করা হয়েছে। শুধু পেশাদার জীবনে নয়, ব্যক্তি জীবনেও নিজের সাহসিকতা, স্পষ্টবাদিতা এবং প্রতিবাদী মনোভাবের জন্যে বহু মানুষের যেমন সমালোচনা কুড়িয়েছেন, তেমন সমর্থনও পেয়েছেন অভিনেত্রী। কিন্তু সম্প্রতি তাঁর বিরুদ্ধেই অভিযোগ উঠেছে ‘সিমরান’-এর চিত্রনাট্য চুরি করে নিজের বলে চালানোর জন্যে।

এবার ঘুরিয়ে হয়তো কঙ্গনার সেই দাবিকেই পরোক্ষে একহাত নিলেন একসময় কঙ্গনার পাশে দাঁড়ানো বিদ্যা বালান।

সম্প্রতি বিদ্যাকে একটি ক্রেডিট কার্ড উপহার দিয়েছেন তাঁর পরিচালক সুরেশ ত্রিবেণী। এবার সেই ক্রেডিট কার্ডের ছবি তুলে ইন্সটাগ্রামে দিয়ে বিদ্যা ক্যাপশন দিলেন ‘এই কার্ডটি তাঁকে উপহার দিয়েছেন পরিচালক’।

মনে করা হচ্ছে ঘুরিয়ে তিনি কঙ্গনাকেই ইঙ্গিত করেছেন, যে সামান্য জিনিস নিলেও, সেটা যে তাঁকে দিয়েছেন তাঁর উদ্দেশ্যে কৃতজ্ঞতা স্বীকার করা প্রয়োজন।

প্রসঙ্গত, সম্প্রতি হনসল মেহেতা ‘সিমরান’ ছবির পোস্টারে কঙ্গনাকে ডায়লগ এবং চিত্রনাট্যের জন্যে অ্যাডিশনাল ক্রেডিট দিয়েছেন। কঙ্গনার নাম বড় বড় করে দেওয়া হয়েছে সেখানে। এদিকে নীচে রাখা হয়েছে অপূর্ব আসরানির নাম। প্রকাশ্যে এবিষয়ে মুখও খুলেছেন অপূর্ব।

ঢাকাটাইমস/২৯মে/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :