ফরিদপুরে গৃহবধুর লাশ উদ্ধার, স্বামী-শ্বশুর আটক

ফরিদপুর (চরভদ্রাসন) সংবাদদাতা, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মে ২০১৭, ১৬:৪১

চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের চরঅযোধ্যা গ্রামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ গৃহবধূর স্বামী মিজান ও শ্বশুর মালেক শেখকে আটক করেছে ।

মঙ্ঘলবার দুপুরে ফারজানা বন্নী (২৩) নামের ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। ফরিদপুর সদরের আলিয়াবাদ ইউনিয়নের ইউপি সদস্য বাবলু সর্দারের চতুর্থ মেয়ে ফারজানা। তার মাহিয়া নামের দুই বছরের একটি কন্যাসন্তান রয়েছে।

ফারজানার স্বামী মিজান বখাটে প্রকৃতির ছেলে উল্লেখ করে বাবা বাবলু সর্দার অভিযোগ করেন, ‘সে মাঝে মাঝেই আমার মেয়েকে টাকার জন্য মারধর করত। কিছুদিন আগে অটোবাইক কেনার জন্য দুই লাখ টাকা নিয়েছে।’ তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

এ ব্যাপারে ফারজানার স্বামী মিজান শেখ সাংবাদিকদের বলেন, ‘রাতে বন্নী বুকে ব্যথার কথা বললে আমরা তাকে স্থানীয় এক ডাক্তারের কাছে নিয়ে যাই। পরে সে মারা যায়।’

পার্শ্ববর্তী তেলেডাঙ্গী বাজারের পল্লী চিকিৎসক মঞ্জু মিয়া মোবাইল ফোনে সাংবাদিকদের বলেন, ‘রাত সাড়ে ১০টার দিকে বন্নীকে আমার কাছে আনলে তার মুখে লালার মতো দেখতে পাই। তখনই তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলি। তার পর কী হয়েছে জানি না।’

তবে নিহত ফারজানার হাত, পা ও পিঠে আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে জানান ফরিদপুর চরভদ্রাসন থানার উপপরিদর্শক (এসআই) স্বপন কুমার। তিনি জানান, মিজানের বাড়ি থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য তা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

পুলিশের এই কর্মকর্তা জানান, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে স্বামী মিজান শেখ ও শ্বশুর মালেক শেখকে আকট করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩০মে/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :