জোর করে রাস্তা: ইউপি সদস্যের বিরুদ্ধে থানায় অভিযোগ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মে ২০১৭, ১৭:২৬

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বাসাইল ইউনিয়নের গুয়াখোলা গ্রামের মো. সিরাজুল ইসলামের ব্যক্তি মালিকানা জায়গায় জোর করে রাস্তা নির্মাণের অভিযোগ ওঠেছে বাসাইল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য হাজী মো. আইয়ুব খানের বিরুদ্ধে। এ ব্যাপারে সিরাজদিখান থানায় সিরাজুল ইসলাম বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, সিরাজুল ইসলামের ক্রয়কৃত সম্পত্তির দাগ নং ৩১১ ও ৩১২। ফসলি জমির মাটি কেটে নিয়ে রাস্তা নির্মাণ করা হচ্ছে।

এ ব্যাপারে জানতে চাইলে আইয়ুব খান বলেন, ‘সোবাহান খান বাড়ি বানাবে তাই আসা-যাওয়ার জন্য রাস্তা দরকার। চেয়ারম্যান সাইফুল ইসলাম ১% এর টাকা দিয়েছেন, বাকি টাকা যা লাগবে সোবাহান খান দেবেন। তাই আমরা রাস্তা নির্মাণ করছি। সিরাজুল ইসলাম বাধা দিলে আমরা মানবো না। আজকে বেকু নষ্ট হওয়ার কারণে কাজ বন্ধ রয়েছে। আগামীকাল মাটি কাটা শুরু করবো, সিরাজুল ইসলাম পারলে যেন ঠেকান।’

সিরাজল ইসলাম বলেন, ‘আমার ভিটাবাড়ি ও ফসলি জমির মাঝখান দিয়ে সোবাহান খানের বাড়িতে আসা-যাওয়ার জন্য জোর করে রাস্তা নির্মাণ করছে, তাতে আমার বাড়িটাই থাকবে না। আমি বাধা দিলে ইউপি সদস্য ও তার সহযোগীরা আমাকে হুমকি দেন। আমি উপায় না পেয়ে সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।’

এ বিষয়ে বাসাইল ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম যুরাজ এর মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোনটি রিসিভ করেননি।

সিরাজদিখান থানার ওসি মো. ইয়ারদৌছ হাসান জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৩০মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত