ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মে ২০১৭, ১৯:৩৯

ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের সালন্দর ডেনিস নামক স্থানে দুটি ট্রাকের মুখোমখি সংঘর্ষে একটি যাত্রীবাহী অটোগাড়ি চাপা পড়ে ওই গাড়ির দুই নারী যাত্রী নিহত হয়েছেন। চালকসহ পাঁচজন আহত হয়েছেন।

মঙ্গলবার বেলা সাড়ে ৩টায় এ ঘটনা ঘটে। দমকল বাহিনী আহত ও নিহতদের মাটি খুঁড়ে ট্রাকের নিচ থেকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

দমকল বাহিনী ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুর সাড়ে ৩টায় ঠাকুরগাঁও থেকে একটি ট্রাক পঞ্চগড় অভিমুখে এবং পঞ্চগড় থেকে একটি ট্রাক ঠাকুরগাঁও অভিমুখে আসছিল। রাস্তায় ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের সালন্দর ডেনিস নামক এলাকায় বৃষ্টির কারণে ট্রাক দুটি মুখোমুখি সংঘর্ষ পড়ে। ওইসময় দুই ট্রাকের মাঝামাঝি একটি যাত্রীবাহী অটোরিকশা চাপা পড়ে ট্রাকের নিচে আটকে থাকে। খবর পেয়ে ফায়ার সার্ভিস এবং স্থানীয় লোকজন মাটি কেটে ট্রাকের চাকার নিচ থেকে অটোচালক শাহাদতসহ যাত্রীদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

দায়িতপ্রাপ্ত চিকিৎসক আইভি (২৫) এবং মিতু (২২) নামে দুই গৃহবধূকে মৃত ঘোষণা করেন।

একই ঘটনায় আরও পাঁচজন আহত হন। তারা হলেন শিউলী (১৬), রুপালি(২৮) ময়ুরী (৪), চালক শাহাদত (৪৫), আবু তামিজ (৮)। আহত ময়ুরী ও তার মা রুপালীকে গুরুতর অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত আইভি বেগম সদর উপজেলার সালন্দর ফিড়মিল এলাকার ইদু মিয়ার স্ত্রী এবং অপর নিহত মিতু বেগম চৌধুরীহাট ভোটপাড়া গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী বলে জানা যায়।

এছাড়াও আহত রুপালী সালন্দর শাহপাড়া গ্রামের হাসান আলীর স্ত্রী, ময়ুরী হাসান আলীর কন্যা, অটোচালক শাহাদত ভুল্লি এলাকার শাহজাহান আলীর ছেলে, আবু তামিজ ফিডমির এলাকার ইদু মিয়ার ছেলে, ময়ুরী শিউলী সদর উপজেলার শিংপাড়া গ্রামের সমসের আলীর কন্যা। হতাহতরা শহর থেকে অটোরিকমা যোগে বাড়ি ফিরছিলেন।

ঠাকুরগাঁও সদর থানার ওসি মশিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

ঠাকুরগাঁও দমকল বাহিনীর উপসহকারী পরিচালক আনিসুর রহমান জানান, ঘটনার পরপরই দমকল বাহিনীর জোয়ানরা তাৎক্ষণিকভাবে উদ্ধার অভিযান চালিয়ে হতাহতদের উদ্ধার করা হয়।

(ঢাকাটাইমস/৩০মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত