শেরপুরে ভারতীয় হাইকমিশনের কর্মকর্তা

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মে ২০১৭, ২১:৪৯

শেরপুর জেলা কারাগারে নিরাপত্তা হেফাজতে থাকা উদ্ধারকৃত ভারতীয় কিশোরকে দেখে গেলেন ভারতীয় হাইকমিশেনের ফার্স্ট সেক্রেটারি রমাকান্ত গুপ্ত।

মঙ্গলবার বিকালে জেলা কারাগারে জেল সুপারের কক্ষে উদ্ধারকৃত ভারতীয় কিশোর ডেগিড বাসাইএমওয়েট (১৬)-এর সাথে তিনি কথা বলেন এবং তার স্বাস্থ্যের খোঁজখবর নেন। তিনি বিস্তারিত ঘটনা সম্পর্কে অবগত হন এবং তাকে দ্রুত দেশে ফিরিয়ে নেয়ার বিষয়ে আশ্বস্ত করেন বলে জানান জেলা কারাগারের জেলার ইসমাইল হোসেন।

এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আরিফুল ইসলাম, জেলা কারাগারের জেল সুপার মো. আমিরুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আমিনুল ইসলাম, ভারতীয় হাইকমিশনের আরেক কর্মকর্তা ও সদর থানার ওসি পরিদর্শক নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

পরে ভারতীয় হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি রমাকান্ত গুপ্ত শহরের নয়ানি বাজার ভবতারা মন্দির, গোপাল জিউর মন্দির ও রঘুনাথ জিউর মন্দির পরিদর্শন করেন।

প্রসঙ্গত, ভারতের মেঘালয় রাজ্যের শিলং জেলা থেকে মুক্তিপণের দাবিতে অপহৃত ডেগিড বাসাইএমওয়েট (১৬) নামের ওই কিশোরকে গত ১৫ মে রাতে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার আহমদনগর এলাকা থেকে উদ্ধার ও অপহরণকারী আল আমিন আলমকে (২৮) গ্রেপ্তার করে পুলিশ। ওই কিশোর শিলং-এর মেরাইং গ্রামের রিজয় বাসাইএমওয়েট-এর ছেলে। আদালতের নির্দেশে তাকে শেরপুর জেলা কারাগারে নিরাপত্তা হেফাজতে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/৩০মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :