পিকআপচাপায় মাদ্রাসাছাত্রী নিহত

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মে ২০১৭, ১৯:১৯

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় পিকআপের চাপায় হাওয়া আকতার (৮) নামে এক মাদ্রাসাছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় চালক সুজা মিয়াকে আটক করে পিকআপ আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

বুধবার বিকালে সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা কাচারী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাওয়া আকতার জেলার সুন্দরগঞ্জ উপজেলার কিশামত হলদিয়া গ্রামের হাসেম আলীর মেয়ে। নলডাঙ্গা নুরেনী মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে মাদ্রাসা ছুটির পর হেঁটে বাড়ি যাচ্ছিল হাওয়া আকতার। পথে তার বাবা হাওয়াকে রাস্তার পাশের একটি বারান্দায় রেখে যায়। হাওয়া আকতার বারান্দায় দাঁড়িয়ে ছিল। এসময় একটি পিকআপ কাঁচারি বাজার মোড় অতিক্রম করার চালক নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ বারান্দায় তুলে দেয়। এতে পিকআপের ধাক্কায় ঘটনাস্থলে হাওয়া আকতারের মৃত্যু হয়।

এদিকে, এ ঘটনার পর এলাকাবাসী পিকআপের চালক সুজাকে আটক করে। পরে তার পিকআপ আগুন জ্বালিয়ে পুড়িয়ে দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে এলাকাবাসীকে শান্ত করার চেষ্টা করেন। কিন্তু এলাকাবাসী এসময় পুলিশের উপরেও চড়াও হয়। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরহাদ ইমরুল কায়েস ঢাকাটাইমসকে বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে। নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

(ঢাকাটাইমস/৩১মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত