ঢাকায় আমাজনের রাজকন্যা ‘ওয়ান্ডার ওম্যান’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুন ২০১৭, ১৪:৩৬

‘ওয়ান্ডার ওম্যান’। নামেই যার বিস্ময় তার কর্মকান্ড কেমন হতে পারে আঁচ করা যায়। ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস’ ও ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ছবিতে দেখা গেছে তার কিছু ঝলক। এবার পৃথিবীকে বাঁচাতে আমাজনের রাজকন্যা ওয়ান্ডার ওম্যান-এর বেশে হাজির হচ্ছেন ইসরায়েলি সুন্দরী গ্যাল গ্যাডট।

ছবির ট্রেইলারে রীতিমত কাঁপিয়ে দিয়েছেন গোটা সুপারহিরো সিনেমা জগতকেই। প্রকাশের ২৪ ঘন্টা পেরোনোর আগেই ট্রেইলারটি দেখা হয়ে যায় ছয় কোটিবারেরও বেশি। চমক আর বাকি কি! এখন কেবল ছবি দেখার অপেক্ষা। ২ জুন আন্তর্জাতিকভাবে মুক্তি পাচ্ছে ওয়ার্নার ব্রাদার্স-এর ছবি ‘ওয়ান্ডার ওম্যান’।

যুক্তরাষ্ট্রসহ অন্যান্য দেশের সঙ্গে একই দিনে ছবিটি মুক্তি পাবে স্টার সিনেপ্লেক্সসহ ঢাকার অন্যান্য প্রেক্ষাগৃহে। প্যাটি জেনকিন্সের পরিচালনায় এ ছবির মূল চরিত্র গ্যাল গ্যাডট। স্টিভ ট্রেভরের চরিত্রে দেখা যাবে ‘স্টার ট্রেক’ খ্যাত অভিনেতা ক্রিস পাইনকে। রয়েছেন রবিন রাইট, ড্যানি হাস্টনসহ আরো অনেকে।

ট্রেইলারে দেখা যায় মার্কিনি এক বৈমানিক স্টিভ ট্রেভরকে মৃত্যুর হাত থেকে উদ্ধার করে আমাজনের রাজকন্যা ডায়ানা। স্টিভ-এর কাছ থেকেই সে জানতে পারে বাস্তবের দুনিয়া আক্রান্ত হয়েছে বিশ্বযুদ্ধের ভয়াবহতায়। নারীদের রাজত্বের আমাজন থেকে বের হয়ে ডায়ানা তাই সিদ্ধান্ত নেয় পুরুষতান্ত্রিক পৃথিবীকে বাঁচানোর। যেখানে পদে পদে পুরুষের সঙ্গে লড়েই নিজের অতিমানবীয় শক্তির জানান দিতে হয় তাকে। ট্রেইলারের পুরোটা জুড়েই ‘ওয়ারিয়র প্রিন্সেস’ ডায়ানাকে দেখা গেছে তার সোনালী রজ্জু, রূপালি ঢাল আর ধারালো তরবারি দিয়ে একের পর এক শত্রুকে পরাস্ত করতে। লাস্যময়ী গ্যাল গ্যাডট অ্যাকশন অবতারে কেমন করবেন- এ নিয়ে সন্দেহ করেছিলেন অনেকেই। কিন্তু ২০ বছর বয়সেই সামরিক বাহিনীতে যোগ দেওয়া এই অভিনেত্রী প্রতিটি দৃশ্যে প্রমাণ করেছেন, রূপের পাশাপাশি শক্তিরও অনেক বড় আধার তিনি। সম্প্রতি এক টিভি অনুষ্ঠানে গ্যাডট বলেন, ‘আমি আরও একবার পৃথিবীকে রক্ষা করার চেষ্টা করেছি আর এটা খুব কঠিন দায়িত্ব।’ এই দায়িত্ব পালন করতে গিয়ে অর্থাৎ ‘ওয়ান্ডার ওম্যান’ ছবির শুটিং করতে গিয়ে এর চেয়েও বড় বড় ব্যথা সইতে হয়েছে তাকে। তিনি বলেন, ‘আমি এই শুটিংয়ের জন্য ছয় মাস প্রশিক্ষণ নিয়েছি এবং প্রতিদিন ছয় ঘণ্টা করে। দুই ঘণ্টা ব্যায়াম, দুই ঘণ্টা ফাইটিং কোরিওগ্রাফি এবং দুই ঘণ্টা ঘোড়ায় চড়েছি। যেটা ভীষণ কঠিন ছিলো।’

ঢাকাটাইমস/০১জুন/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

তৃতীয় বিয়েটা কবে করবেন আমির খান? প্রশ্ন শুনে যা হলো

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :