ব্রাহ্মণবাড়িয়ায় বজ্রপাতে চারজনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ জুন ২০১৭, ১৫:৫২ | প্রকাশিত : ০১ জুন ২০১৭, ১৫:৪৬

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর ও বিজয়নগরে বৃষ্টির সময় বজ্রপাতে চারজনের মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার ভলাকুট ইউনিয়নের বালিখলা গ্রামে ও বুধবার রাতে বিজয়নগর উপজেলা পাহাড়পুর ইউনিয়নের খাটিঙ্গা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বালিখলা গ্রামের রমিজ উদ্দিনের পুত্র মঞ্জু মিয়া (৫৫), একই গ্রামের হামিদ মিয়ার পুত্র শহীদ মিয়া (৩২) আবু মিয়ার পুত্র জিনু মিয়া (৩০) ও খাটিঙ্গা গ্রামের আব্দুল হামিদের ছেলে আব্দুল হান্নান (৩২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে তারা মাছ ধরার জন্য নৌকা নিয়ে বালিখলা হাওরে যান। এ সময় বৃষ্টির মধ্যেই বজ্রপাতের ঘটনা ঘটে। এতে তারা মারাত্মক আহত হয়। এতে পাঁচজন গুরুতর আহত হলে হাওরে মাছ ধরার অন্য জেলেরা তাদেরকে উদ্ধার করে আহত অবস্থায় নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাদের মধ্যে তিনজনকে মৃত ঘোষণা করেন।

বাকি আহতরা হলেন মিরাজ মিয়া (৪৫) ও রেশন মিয়া ( ৩০)। তাদের দুইজনকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতাল ও নাসিরনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। অন্যদিকে বিজয়নগর উপজেলা পাহাড়পুর ইউনিয়নের খাটিঙ্গা গ্রামে আব্দুল হান্নানের মৃত্যুর বিষয়টি পাহাড়পুর ইউনিয়ন পরিষদ সদস্য সূত্রে নিশ্চিত হওয়া যায়।

(ঢাকাটাইমস/০১জুন/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত