টঙ্গীতে দোকান কর্মচারীকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুন ২০১৭, ১৬:২৯

গাজীপুরের টঙ্গীর উত্তর আউচপাড়া খাঁ-পাড়া এলাকায় তমাল (১৪) নামের এক দোকান কর্মচারীকে রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহসান উল্লাহ (২৭) ও নাজমুল আলম (১৪) নামের দুইজনকে আটক করেছে টঙ্গী মডেল থানা পুলিশ।

নিহতের মা হুজরা বেগম জানায়, তমাল উত্তর আউচপাড়া খাঁ-পাড়া এলাকার আহসান উল্লাহর টাইলসের দোকানে কর্মচারী হিসেবে কাজ করতো। প্রতিদিন রাত ১১টার মধ্যে সে বাসায় ফিরলেও গত বুধবার রাত সাড়ে ১১টা বেজে গেলেও সে বাসায় না ফেরায় তাদের সন্দেহ হয়। পরে তার ব্যবহৃত মোবাইল ফোনে বারবার কল করলেও সে রিসিভ করছিল না। এর কিছুক্ষণ পর দোকানের অপর কর্মচারী নাজমুল আলম ও দোকান মালিক আহসান উল্লাহ খবর দেয় ৫৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লার নির্মাণাধীন ভবনের এক কোণায় তমাল অজ্ঞান অবস্থায় পড়ে রয়েছে।

খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে রাতেই আহসান উল্লাহকে প্রধান আসামি ও অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করে টঙ্গী থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে তার অভিযোগের ভিত্তিতে রাত ২টার দিকে দোকান মালিক আহসান উল্লাহ (২৭) ও নাজমুল আলমকে (১৪) আটক করে থানা পুলিশ।

টঙ্গী থানার উপ-পরিদর্শক মো. ছিদ্দিকুর রহমান বলেন, নিহত তমালের মাথায় জখমের চিহ্ন রয়েছে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত তমাল শেরপুরের সদর উপজেলার তিরসা গ্রামের সোহরাব আলীর ছেলে। সে টঙ্গীর খাঁ-পাড়া এলাকার বাদশা মিয়ার বাড়িতে মা হুজরা বেগমের সাথে ভাড়া বাসায় বসবাস করতো।

এ ব্যাপারে টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকাটাইমসকে বলেন, কয়েকদিন আগে একই এলাকার রাসেল নামে এক গার্মেন্টসকর্মীর সঙ্গে টাকা পয়সা লেনদেন নিয়ে তমালের ঝগড়া হয়। এর জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নিহতের মা দোকান মালিক আহসানউল্লাহ, রাসেলসহ আটজনের নাম উল্লেখ করে টঙ্গী থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে রাতেই দুইজনকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/০১জুন/আইআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত