গাজীপুরে শিশু হত্যার অভিযোগে মা গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুন ২০১৭, ১৬:৪৩

গাজীপুরের শ্রীপুরে আট মাসের শিশু সন্তানকে দুধের সাথে বিষ খাওয়াইয়ে  হত্যার অভিযোগে ওঠেছে মায়ের বিরুদ্ধে। এ ঘটনায় এলাকাবাসী অভিযুক্ত মাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠায়েছে পুলিশ।

পুলিশ জানায়, মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামে সাংসারিক বিষয় নিয়ে স্বামী হারুন অর রশীদের সাথে তার স্ত্রীর বিরোধ ছিল। এরই জেরে হারুনের স্ত্রী সামিয়া আক্তার বিথী তার আট মাসের শিশু ছেলে আদনান লাবিব সাদকে রাতে দুধের সাথে বাড়িতে থাকা কীটনাশক মিশিয়ে খাওয়ান। এরপর শিশুটি বমি শুরু করলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

শিশুর পিতা হারুন অর রশিদ জানান, শিশু বাচ্চাকে ফিডারের দুধ পান করালে সে বমি, গুংড়ানি ও কান্নাকাটি শুরু করে। চিৎকার করার সময় তাকে কোলে নিলে শিশু বাচ্চার মুখ থেকে বিষের গন্ধ আসে। এসময় হাসপাতাল নেয়ার পথে মারা যায়।  তার স্ত্রী উত্তেজিত রাগী, সে বাচ্চা লালন-পালনকে কষ্ট মনে করে তাকে বিষ খাওয়ায়ে মেরে ফেলেছে।

এ ঘটনায় শিশুর মাতা সামিয়া আক্তার বিথীকে আসামি করে হত্যা মামলা করা হয়েছে। গ্রেপ্তার বিথীকে মামলার পর আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত