'রাজলক্ষী' হলেন জ্যোতি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ জুন ২০১৭, ১২:২০ | প্রকাশিত : ০১ জুন ২০১৭, ১৬:৪৭

অনেকদিন ধরেই নতুন ছবির নাম ঘোষণা করতে চাননি বাংলাদেশের নায়িকা জোতিকা জ্যোতি। এবার সেই নাম ঘোষণা এলো। তিনি 'রাজলক্ষী' চরিত্রে অভিনয় করছেন। শরৎচন্দ্র চট্টপাধ্যায়ের উপন্যাস 'শ্রীকান্ত' নিয়েই রাজলক্ষী ও শ্রীকান্ত নামে চলচ্চিত্রটি তৈরি হচ্ছে। কলকাতার বাকীটা ব্যাক্তিগতখ্যাত পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্য ছবিটি পরিচালনা করছেন। তবে গল্প রয়েছে চমক। সেই একই গল্প হলেও তা নির্মাণ হচ্ছে একদম নতুন আঙ্গিকে, একদম আধুনিক এই সময়ের রাজলক্ষী শ্রীকান্তকে নিয়ে।

এই ছবিতে অভিনয়ের জন্য বেশ কিছুদিন কলকাতা গিয়ে নাচ ও ভাষাও রপ্ত করে এসেছিলেন নায়িকা জ্যোতি। আজ ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে তিনি তার নতুন এই ছবির নাম লেখেন। যদিও এতদিন ছবিটির নাম নিয়ে এক ধরনের রহস্যই তৈরি করছিলেন নায়িকা ও পরিচালক। এবার তা প্রকাশ্যে এলো।

জানা যায়, শরৎচন্দ্রের আরেক বিখ্যাত চলচ্চিত্র দেবদাসের গল্পকে আমুল পাল্টে এই সময়ের গল্প বানিয়ে ফেলেছিলেন পরিচালক অনুরাগ ক্যাশপ। এবারও সেই একইরকম কাজ করছেন পরিচালক প্রদীপ্ত। তিনিও এবার গল্পটি আমুল পাল্টে একদম ১০০ বছর আগে থেকে এসে এই আধুনিক সময়ে চলে আসছেন। এখন তৈরি হবে আধুনিক রাজলক্ষী শ্রীকান্ত। এই গল্পেও সেই আগের মতোই অনুপ্রবেশ, উদ্বাস্তু সমস্যা, নারীপাচার, চোরাকারবার, ধর্ম ও জাতের ভিত্তিতে সমাজের বিভেদ থাকবে। রাজলক্ষী ওপার বাংলা থেকে পাচার হয়ে আসা কন্যা। পরে যে দেহব্যবসার সঙ্গে জড়িয়ে পড়ে। এমনই গল্প নিয়ে চলচ্চিত্র রাজলক্ষী শ্রীকান্ত। শ্রীকান্তের ভূমিকায় অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী। আর রাজলক্ষীতো আমাদের ঘরের মেয়ে জোতিকা জ্যোতি। খুব শীগ্রই ছবিটির শুটিং শুরু হবে।

ঢাকাটাইমস/০১জুন/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :