সিরাজগঞ্জে আ.লীগের দুপক্ষের সংঘর্ষে আহত ১৫

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুন ২০১৭, ২১:১৫

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার নাটুয়াপাড়া চরে হাটের ইজারা ও এনজিওর টাকা বণ্টন নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতিসহ অন্তত ১৫ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে নাটুয়াপাড়া চরের মগবাজার এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে গরুতর আহত হলেন- নাটুয়াপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম (২৫), আব্দুর রশিদ মোস্তান (৫২), টুটুল মিয়া (২৬), রফিকুল ইসলাম (২৮), চেইন মাস্টার রফিকুল (৩৫), মকবুল হোসেন (৩৭), রেজওয়ান (২৬), রায়হান (২৭) ও আব্দুর রহিম (৩২)। তাদেরকে শেরপুর ও কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, যমুনা নদী বেষ্টিত নাটুয়াপাড়া হাটের ইজারা ও স্থানীয় একতা মালটি পারপার্স কো অপারেটিভ এনজিওর টাকা আত্মসাত নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিমের পক্ষের লোকেদের সাথে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসহাক উদ্দিন ও সাধারণ সম্পাদক বেলাল হোসেনের বিরোধ চলে আসছিলো।

আজ বৃহস্পতিবার সকাল থেকে একতা মালটি পারপার্স কো অপারেটিভ এনজিওর সদস্যদের টাকা ফেরত দেয়ার কথা ছিলো। এনিয়ে দু পক্ষের মধ্যে উত্তেজনার এক পর্যায়ে সংঘর্ষ বাধে। সংঘর্ষ চলাকালে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক সরকার বলেন, নাটুয়াপাড়া হাটের ইজারা ও এনজিওর টাকা নিয়ে দুপক্ষের মধ্যে বিরোধ চলে আসছিলো। এঘটনায় আজ সংঘর্ষ বাধে। সংঘর্ষের খবর পেয়ে আমি পুলিশ সাথে নিয়ে ঘটনাস্থলে পৌঁছে উভয় পক্ষের সাথে আলোচনা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি।

কাজিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/০১জুন/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :