কুমিল্লায় স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা

প্রকাশ | ০১ জুন ২০১৭, ২১:৫৮

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস

কুমিল্লায় আবুল হোসেন নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলার দেবিদ্বার উপজেলার ভানী ইউনিয়নের বরাট গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আবুল হোসেন (১৭) চান্দিনা উপজেলার মাধাইয়া কাশিমপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে। সেই মাধাইয়া ছাদিম উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

স্থানীয় সূত্রে জানায়, দেবিদ্বার বরাট গ্রামের জনৈক শাহ্ আলম এর তিন ছেলে শাহীন, শরীফ ও সুমন। নিহত আবুল হোসেন সুমনের বন্ধু। বৃহস্পতিবার সকালে সুমনের বাবা শাহ আলমের সাথে আবুল কাশেমের সাথে ঝগড়া ও মারধরের ঘটনা ঘটে। এ খবর শুনে সুমন স্কুল থেকে তার বন্ধু আবুল হোসেনকে নিয়ে বাড়িতে আসে ঝগড়া নিয়ন্ত্রণ করার চেষ্টা করে। এ সময় শাহ আলমের ছেলে শাহীন ও শরীফ ক্ষিপ্ত হয়ে ছোট আবুল হোসেনকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে। তারপর আবু হোসেনকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর সেখানে তার অবস্থার অবনতি হলে বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছির উদ্দিন মৃধা জানান, ঘটনাস্থল দেবিদ্বার থানায় হলেও উত্তেজনা বিরাজ করছে মাধাইয়া বাজারসহ পুরো এলাকায়। খুনের ঘটনাকে কেন্দ্র করে যেন কোন প্রকার অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে সেজন্য আপ্রাণ চেষ্টা চালাচ্ছি।

দেবিদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা  মিজানুর রহমান জানান, ঘটনা শুনেছি। মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

(ঢাকাটাইমস/১জুন/প্রতিনিধি/এলএ)