‘জুনিয়র’ দীপিকার সঙ্গে পারছেন না ‘সিনিয়র’ প্রিয়াঙ্কা

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ০২ জুন ২০১৭, ১১:০৮ | প্রকাশিত : ০২ জুন ২০১৭, ১০:৫৫

দুইজনই বলিউডের পর্দা কাঁপানো অভিনেত্রী। দুজনের ঝুলিতেই আছে অনেক হিট ছবি। তারপরও বলিউডে তাদের মধ্যে তেমন কোনো লড়াই বা প্রতিযোগিতার গন্ধ খুব একটা পাওয়া যায়নি। বলিউড কাঁপিয়ে মাঝেমধ্যে দুজনই অভিনয় করছেন হলিউডের ছবিতে। নিজেদের ইন্ডাস্ট্রিতে যেটা দর্শকদের চোখে পড়েনি হলিউডে সেই লড়াইয়ের মুখোমুখি এবার দুই বলিউড সুপারস্টার। বলছিলাম দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া সম্পর্কে।

হলিউড ছবিতে দীপিকার বেশ আগেই নাম লিখিয়েছেন প্রিয়াঙ্কা। সেই হিসেবে ইন্ডাস্ট্রিতে দীপিকার চেয়ে প্রিয়াঙ্কাকে সিনিয়রই বলা যায়। প্রথম ছবি ‘কোয়ান্টিকো’তে অভিনয় দক্ষতা দেখিয়ে হলিউড পাড়ায় বেশ সাড়া ফেলেছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু দ্বিতীয় ছবি ‘বেওয়াচ’নিয়ে খুব একটা স্বস্তিতে নেই সাবেক এই বিশ্বসুন্দরী। অন্যদিকে, ভিন ডিজেলের সঙ্গে প্রথমবারের মত হলিউড ছবিতে অভিনয় করে সবাইকে চমকে দিয়েছেন আরেক বলিউড কুইন দীপিকা পাড়ুকোনও।

চলতি বছরের শুরুতেই মুক্তি পায় দীপিকা ও ভিন ডিজেল অভিনীত ‘ট্রিপল এক্স’ নামের ওই ছবিটি। মুক্তির তিন দিনেই দুই কোটি মার্কিন ডলার আয় করে নেয় ছবিটি। কিন্তু প্রিয়াঙ্কার ‘বেওয়াচ’ মুক্তির পর তিন দিনে ছবিটির আয় হয় এক কোটি আশি লাখ ডলার। সে হিসেবে বলিউড টেক্কায় ‘জুনিয়র’ দীপিকার চেয়ে আপাতত বেশ পিছিয়েই আছে ‘সিনিয়র’ প্রিয়াঙ্কা।

ভিন ডিজেলের সঙ্গে দীপিকার প্রথম ছবি ‘ট্রিপল এক্স’ সারা বিশ্বে আয় করেছিল ৩০ কোটি মার্কিন ডলার। কিন্তু প্রিয়াঙ্কার ‘বেওয়াচ’ দেখার পরে সিনে বিশেষজ্ঞদের মতামত- এভাবে চলতে থাকলে ‘ট্রিপল এক্স’র ধারের কাছেও যেতে পারবে না ‘বেওয়াচ’। তাছাড়া টিআরপি পড়ে যাওয়ায় ‘কোয়ান্টিক’র দ্বিতীয় সিরিজ নিয়েও খুব একটা উৎসাহী নন চ্যানেল কর্তৃপক্ষ। তবে সময় এখনও পড়ে আছে। শেষ পর্যন্ত কি হয় সেটা দেখার জন্যই এখন অপেক্ষা।

ঢাকাটাইমস/০২জুন/এএইচ/এমআর

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :