অমিতাভের বিরোধিতা সত্ত্বেও ‘গানস অ্যান্ড থাইজ' এর ট্রেলার মুক্তি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ জুন ২০১৭, ১৫:৩৪ | প্রকাশিত : ০২ জুন ২০১৭, ১৪:৩১

‘গানস অ্যান্ড থাইজ’ রামগোপাল বর্মা পরিচালিত নয়া এই ওয়েব সিরিজের ট্রেলার দিন পাঁচেক আগেই মুক্তি পেয়েছে অনলাইনে। জানা গিয়েছে এই ওয়েব সিরিজের ট্রেলার দেখে কার্যত স্তম্ভিত অমিতাভ বচ্চন। ট্রেলারে দৃশ্যের নৃশংসতা এবং অশ্লীল ভাষার ব্যবহার দেখে বিগ বি রামগোপালকে সতর্ক করেছিলেন এই ট্রেলার যেন তিনি অনলাইনে প্রকাশ না করেন। যদিও সেকথা শোনেননি রামগোপাল।

প্রসঙ্গত, একাধিকবার ছবি বানিয়ে সেন্সর বোর্ডের রোষের মুখে পড়েছেন রামগোপাল। এবার তাই সেন্সর সদস্যদের কাঁচি এড়াতে অনলাইনকে নিজের ছবি মুক্তির মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন আরজিভি। যেহেতু অনলাইনে ওয়েব সিরিজ হিসেবে মুক্তি পাবে গানস অ্যান্ড থাইজ, তাই মনে করা হচ্ছে দৃশ্য এবং ভাষার অশ্লীলতা দেখে অদূর ভবিষ্যতে এই মাধ্যমও চলে আসবে সেন্সর বোর্ডের নিশানায়।

এই ছবিতে নৃশংসতা এবং নগ্নতাকে মারাত্মক খোলামেলা ভাবে ব্যবহার করা হয়েছে। যদিও ওয়েবে এই ধরনের উন্মুক্ততা এই প্রথম দেখছে না দর্শক। ভারতীয় পরিচালক অনুরাগ কাশ্যপের ওয়েব সিরিজেও এরআগে দেখা গিয়েছে নগ্নতা এবং নির্মম দৃশ্যের ব্যবহার। তবে রামগোপালের এই ছবির ট্রেলার নির্মমতার এক অন্য নজির সৃষ্টি করেছে। হয়তো আরজিভির এই মনোভাবই নতুন পরিচালকদের সাহসী হতে উত্সাহ দিচ্ছে। অল্প কিছুদিনের মধ্যেই মনে করা হচ্ছে তাঁরা চলে আসবেন সেন্সর বোর্ডের কড়া নজরদারিতে।

ওয়েব দুনিয়ায় ছ মিনিটের এই ট্রেলার মুক্তির সঙ্গে সঙ্গেই আলোড়ন ফেলেছে। যদিও ওয়েবে নজরদারি চালায় না সেন্সর কর্তৃপক্ষ। তাহলেও সিবিএফসি প্রধান পহেলাজ নিহালানি এরজন্যে রামগোপালকে তোপ দাগতে ছাড়েননি। তাঁর স্পষ্ট মন্তব্য, রামগোপালের বিকৃত মানসিকতার প্রকাশ পেয়েছে এই ছবির ট্রেলারের মাধ্যমে।

ঢাকাটাইমস/০২জুন/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

সাবেক স্ত্রী তিন্নির সঙ্গে বর্তমান সম্পর্ক নিয়ে যা বললেন হিল্লোল

ক্যানসারের কাছে হেরে গেলেন অভিনেতা অলিউল হক রুমি

এই বিভাগের সব খবর

শিরোনাম :