বরিশালে হাসপাতালে থেকে নবজাতক চুরি

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুন ২০১৭, ১৬:৩১

বরিশাল শের- ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তিন দিন বয়সের এক নবজাতক শিশু চুরি হয়েছে।

রবিবার সকালে হাসপাতালের প্রসূতি ওয়ার্ডের (লেবার) বারান্দা থেকে এ ঘটনা ঘটে।

চুরি হওয়া শিশুটি জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার খোরকী গ্রামের বাসিন্দা রড মিস্ত্রি আনোয়ার হোসেন আকন ও সালমা বেগম দম্পত্তির দ্বিতীয় পুত্র সন্তান। গত বৃহস্পতিবার রাতে হাসপাতালে সিজারিয়ানের মাধ্যমে পুত্র সন্তানটির জন্ম হয়েছিল।

পরিবারের ধারণা পাশের বেডের অপর এক রোগী এবং তাদের স্বজনরাই নবজাতককে চুরি করে পালিয়েছে।

নবজাতকের নানা আবদুল হক মাঝি ঢাকাটাইমসকে জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তার মেয়ে সালমা বেগমকে বরিশাল শেবাচিম হাসপাতালের প্রসূতি ওয়ার্ডে ভর্তি করেন। বৃহস্পতিবার রাতেই সিজারিয়ামের মাধ্যমে একটি পুত্রসন্তান জন্ম নেয়। আজ ভোররাতে সেহরির সময় হলে তিনি হাসপাতালের বাইরে যান। তিনি কিছুক্ষণ পরে ফিরে এসে দেখতে পান মায়ের কোলে নবজাতক নেই। এমনকি তাদের বেডের পাশে থাকা রিনা বেগম নামের অপর রোগীও উধাও হয়ে গেছে।

হাসপাতালের পরিচালক ডা. এসএম সিরাজুল ইসলাম জানান, রাত সাড়ে ৪টা থেকে ভোর ৬টার মধ্যে যেকোনো সময় নবজাতক চুরির ঘটনা ঘটেছে। যে স্থান থেকে নবজাতক চুরি হয়েছে সেখানে সিসি ক্যামেরা না থাকলেও আশপাশে থাকা সিসি ক্যামেরাগুলোর ধারনকৃত ভিডিও পরীক্ষা নিরীক্ষা করে দেখা হচ্ছে।

বরিশাল কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মো. আওলাদ হোসেন জানান, নবজাতকের বাবা থানায় একটি অভিযোগ দিয়েছেন। সে অনুযায়ী এক নারীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বাবার দেয়া অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হবে পাশাপাশি শিশুটির সন্ধান পেতে পুলিশের দুটি টিম কাজ শুরু করেছে।

(ঢাকাটাইমস/০৪জুন/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত