চাঁপাইয়ে নিহত জঙ্গিনেতার শ্বশুরসহ দুজন গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুন ২০১৭, ১৫:০২

চাঁপাইনবাবগঞ্জে ‘অপারেশন ঈগল হান্টে’ নিহত জঙ্গিনেতা আবুর শ্বশুরসহ দুইজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। রবিবার গভীর রাতে শিবগঞ্জ উপজেলার মনাকষা বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের শিবনগর আব্বাস বাজার এলাকার মৃত মোকবুল হোসেনের ছেলে রুহুল আমিন (৫৫) ও গোমস্তাপুর উপজেলার রহমতপাড়ার আতাউর রহমানের ছেলে আল-আমিন(২৪)।

চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক মাহবুব আলম জানান, মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে তাদের অবস্থান শনাক্ত করার পর রবিবার দিবাগত রাত ১টার দিকে মনাকষা বাজার এলাকায় অভিযান চালিয়ে রুহুল আমিন ও আল-আমিনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রুহুল আমিন মোবারকপুর ইউনিয়নের শিবনগরের জঙ্গি আস্তানায় নিহত আবুর শ্বশুর।

চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার জানান, গ্রেপ্তারকৃত আল-আমিন আড়াই মাস ধরে জঙ্গিনেতা তামিমের সহযোগী হিসেবে কাজ করতেন।  

মামলার তদন্তকারী কর্মকর্তা নাচোল থানার অফিসার ইনচার্জ মো. ফাছিরউদ্দিন জানান, গত ১১-১২ এপ্রিল দুই দিনব্যাপী জঙ্গিবিরোধী অভিযানে বিপুল পরিমাণ বিস্ফোরকসহ গ্রেপ্তার সাত জঙ্গির মামলায় গ্রেপ্তারকৃত আল-আমিনকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কাছে সাত দিনের রিমান্ডের আবদেন করে পুলিশ। পরে আদালত আল আমিনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করে।

তবে অপর ‘জঙ্গি’ রুহুল আমিনকে সাত দিনের রিমান্ড আবেদন চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাবিবুল ইসলাম হাবিব।

প্রসঙ্গত, গত ২৬-২৮ এপ্রিল চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ‘অপারেশন ঈগল হান্টে’ নিহত হয় জঙ্গিনেতা আবুসহ আরও তিন জঙ্গি।

(ঢাকাটাইমস/০৫জুন/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত