প্রশাসনে ১১ উপসচিবের দপ্তর বদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুন ২০১৭, ২০:৫১

প্রশাসনের ১১ উপসচিব পদে দপ্তর বদল করা হয়েছে। সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা আলাদা তিনটি প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

একটি আদেশে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের সচিব মো. মোস্তফা কামালকে জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের পরিচালক, সড়ক ও জনপদ অধিদপ্তরের এস্টেট অফিসার মনীষ চাকমাকে রপ্তানি উন্নয়ন ব্যুরো (ইপিবি) চট্টগ্রামের পরিচালক, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপসচিব এম কাজী এমদাদুল ইসলামকে তৃতীয় লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্টের মাঠ প্রশাসনের উপ প্রকল্প পরিচালক এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) মোহাম্মদ মনিরুজ্জামানকে এনভায়রনমেন্টাল এবং সেফটি অফিসার এনভায়রনমেন্টাল ও সোস্যাল সেফগার্ড ইউনিট গ্রেটার ঢাকা সাসটেইনেবল আরবান ট্রান্সপোর্ট প্রজেক্ট (বিআরটি, গাজীপুর) শীর্ষক প্রকল্পের দায়িত্ব দেয়া হয়েছে।

আরেকটি আদেশে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব মো. মোস্তফা কামাল মজুমদারকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) বেগম নাহিদ সুলতানা মল্লিককে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব, জাতীয় গৃহায়ণ কর্র্তপক্ষ ঢাকার উপপরিচালক মোহাম্মদ নূরুল ইসলামকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব করা হয়েছে।

এছাড়া জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা বেগম নুসরাত মেহজাবীনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অর্থনৈতিক সম্পর্ক বিভাগে সংযুক্ত, জনপ্রশাসন মন্ত্রণালয়ে ওএসডি কর্মকর্তা ডা. দুলাল কৃষ্ণ রায়কে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি কর্মকর্তা বেগম উম্মে কুলসুমকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব করা হয়েছে।

অন্য প্রজ্ঞাপনে স্থানীয় সরকারে বিভাগের যুগ্ম পরিচালক (উপনচিব) মো. জাহিদ হোসেনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে।

ঢাকাটাইমস/৫জুন/এমআর

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত