র‌্যাব ডিজির ফেসবুক পেজ এখন ভেরিফাইড

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুন ২০১৭, ১৩:৪৩

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদের ফেসবুক ফেইজটি ভেরিফাই করেছে ফেসবুক কর্তৃপক্ষ। মঙ্গলবার নিজের পেইজে খবরটি জানান বেনজীর। তিনি লিখেন, ‘অবশেষে ফেসবুক কর্তৃপক্ষ এই পেইজটি ভেরিভাই করল। এখন থেকে সবাই আমার নামের পাশে নীল রঙে গোল বক্সের মধ্যে টিক চিহ্ন দেখতে পাবেন।’

২ লাখ ১৮ হাজার বন্ধু, শুভাকাঙ্ক্ষির প্রতি কৃতজ্ঞতা জানিয়ে পুলিশের এই অতিরিক্ত আইজিপি বলেন, ‘আমার বন্ধু, শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ ও অভিনন্দন; যারা আমাকে ভালবাসেন, যাদের অনেককে আমি কখনো দেখিনি কিন্তু তারা নিঃশর্তভাবে আমাকে ভালবেসেছেন। আমি তাদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করছি।’

বিসিএস সপ্তম ব্যাচের এই পুলিশ কর্মকর্তা নিজের ফেসবুক ফেইজটি ফেরিভাই করায় ফেসবুক কর্তৃপক্ষকেও ধন্যবাদ জানান। 

২০১৪ সাল থেকে র‌্যাবের ডিজি হিসেবে দায়িত্ব পালন করছেন বেনজীর আহমেদ। এর আগে তিনি ডিএমপি কমিশনার ছিলেন। বেনজীর আহমেদ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রিধারী। তিনি পড়াশোনা করেছেন ইংরেজিতে। তিনি এলএলবি ও এমবিএ ডিগ্রিও অর্জন করেছেন। বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পিএইচডি রিসার্চ ফেলো হিসেবে আছেন।

১৯৮৫ সালের বিসিএসে উত্তীর্ণ হয়ে পুলিশ বাহিনীতে যোগ দেওয়া বেনজীর সন্ত্রাস দমন বিষয়ে আন্তর্জাতিক প্রশিক্ষণ নিয়েছেন। জাতিসংঘ শান্তিরক্ষা বাহিনীর সদস্য হিসেবে বসনিয়া ও কসোভোতে কাজ করেছেন তিনি।

বেনজীরের আগে সম্প্রতি ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার ও জঙ্গি দমনে পুলিশের বিশেষায়িত ইউনিট কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান মনিরুল ইসলামের ফেসবুক আইডি ভেরিফাইড হয়। তিনি জানান, তার আইডি ১০ বার হ্যাক করার চেষ্টা হয়েছিল। 

(ঢাকাটাইমস/৬জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত