ঠাকুরগাঁওয়ে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা নামধারী আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুন ২০১৭, ১৫:৩৯

২০ টি ইয়াবা এবং ১৫০ গ্রাম গাঁজাসহ জামালপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে পরিচয় দেয়া মো. তুহিনকে গ্রেপ্তার করেছে আটক করেছে পুলিশ। যদিও জেলা ছাত্রলীগ জানিয়েছে, এই ইউনিয়নে তাদের কোনো কমিটি নেই।

সোমবার রাতে জামালপুর ইউনিয়নের শিবগঞ্জ বাজার মধ্যগারপুগী এলাকা থেকে তুহিনকে আটক করা হয়।

পুলিশ জানায়, তুহিনের বিরুদ্ধে এলাকায় মাদক বিক্রির অভিযোগ ছিল। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক রবিউলের নেতৃত্বে পুলিশ শিবগঞ্জ বাজার মধ্যপারপূগী এলাকায় অভিযান চালিয়ে তুহিনকে ইয়াবা সেবনের সময় হাতে নাতে আটক করা হয়।

এ সময় পুলিশ তুহিনের শরীর তল্লাশি করতে গেলে তিনি পুলিশের ওপর হামলা চালান বলে জানিয়েছে বাহিনীটি। পরে তার কাছ থেকে ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়।

ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক জানান, জামালপুর ইউনিয়নে ছাত্রলীগের কমিটি নেই। কেউ যদি নিজেকে ছাত্রলীগের সভাপতি পরিচয় দিয়ে ছাত্রলীগের নাম খারাপ করতে চায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা উচিত।

ঠাকুরগাঁও থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. সিফাত বলেন, আটক তুহিন ক্ষমতার অপব্যবহার করে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সিন্ডিকেটের সঙ্গে জড়িত। তাই পুলিশ বিশেষ অভিযানে তাকে আটক করা গেছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হবে।

ঢাকাটাইমস/০৬জুন/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত