টঙ্গীতে যুক্তরাষ্ট্র প্রবাসী নারীকে কুপিয়ে হত্যা

ইফতেখার রায়হান, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
 | প্রকাশিত : ০৭ জুন ২০১৭, ১৭:৩৯

টঙ্গীতে আমেরিকান প্রবাসী এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম মনোয়ারা বেগম (৫৫)।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে আরিচপুর তিন তলা মসজিদ এলাকায় নিজ বাড়ির তৃতীয় তলায় এই হত্যাকা- ঘটে।

প্রবাসী ওই নারী গত ৪ জুন মেজ ছেলের বিয়ে উপলক্ষে দেশে আসেন। নিহত মনোয়ারা বেগম নোয়াখালী জেলার সোনাইমুড়ির হীরাপুর গ্রামের আবুল বাশারের স্ত্রী।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, বুধবার দুপুরে ফ্ল্যাট বাসা ভাড়া নেয়ার কথা বলে ভাড়াটিয়া বেশে কয়েকজন দুর্বৃত্ত মনোয়ারা বেগমের পাঁচ তলা বাড়িতে প্রবেশ করে। এসময় তৃতীয় তলার ফ্ল্যাট বাসা দেখানোর সময় দুর্বৃত্তরা পেছন থেকে চাপাতি দিয়ে মনোয়ারা বেগমের মাথায় ও ঘাড়ে কুপিয়ে গুরুতর জখম করে ফেলে যায়। মুমূর্ষু অবস্থায় ভাড়াটিয়ারা তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেলে তিনি মার যান।

নিহতের আত্মীয় মো. আমিন জানান, গত ৩২ বছর যাবৎ মনোয়ারা বেগম স্বপরিবারে আমেরিকায় বসবাস করে আসছিলেন। রোজার ঈদের পর মেজ ছেলে মাহফুজের বিয়ের অনুষ্ঠান উপলক্ষে গত ৪ জুন সকালে ছোট মেয়েকে নিয়ে দেশে ফেরেন তিনি।

প্রায় ১৫ বছর আগে বাসা ভাড়া পাওনাকে কেন্দ্র করে শহিদ নামে এক ভাড়াটিয়া মনোয়ারা বেগমের পায়ে গুলি করেছিল বলে জানা যায়। ওই ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকা- ঘটতে পারে বলে ধারণা পরিবারের।

টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভাড়াটিয়া বেশে বাসায় ঢুকে চাপাতি দিয়ে কুপিয়ে মনোয়ারা বেগমকে হত্যা করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৭জুন/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত