উত্তরায় ক্রিমসন কাপ কফির নতুন শাখা

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুন ২০১৭, ১৪:৩৫

আমেরিকার ওহাইওর বিখ্যাত কফি ব্র্যান্ড ‘ক্রিমসন কাপ কফি’র সব থেকে বড় ও তৃতীয় আউটলেট চালু হলো রাজধানীর উত্তরায়। বৃহস্পতিবার উত্তরা ১৩ নম্বর সেক্টরে ক্রিমসন কাপ কফির নতুন আউটলেটটি উদ্বোধন করা হয়। নতুন এই আউটলেটের উদ্বোধন উপলক্ষে হাজির হন চলচিত্র ও টিভি তারকারা, ক্রিমসন কাপ শপের পরিচালক রেহানুর রহমান সহ আরো অনেকে।

বলে রাখা ভাল, ২০১৫ সালের শুরুতেই বনানীতে ক্রিমসন কাপ কফির প্রথম আউটলেট উদ্বোধন করা হয়। জানানো হয়, সেলফ সার্ভিসে কফিপ্রেমিরা এখানে স্বাদ নিতে পারবেন ল্যাটিন আমেরিকার জনপ্রিয় ক্রিমসন কাপ কফির। বাংলাদেশে এই কফির একমাত্র ফ্রানচাইজি কলম্বাস কফি শপ।

বিশেষ সুবিধা হিসেবে ‘কুইট রুম’ রয়েছে। যেখানে ক্রেতারা বিখ্যাত ক্রিমসন কাপ মোচায় চুমুক দিতে দিতে লেখাপড়া কিংবা পিনপতন নিরবতায় মিটিং করতে পারবেন। ক্রেতারা কফি খেতে পারবেন আবার প্যাকেটজাত অবস্থায় কফি বিন বাসায় নিয়ে যেতে পারবেন।

ঢাকার বনানী, ধানমন্ডির ও উত্তরা আউটলেটের পর শিগগিরই মিরপুর, চট্টগ্রাম, কক্সবাজার এবং সিলেটে কলম্বাসের শাখা খোলা হবে বলে প্রতিষ্ঠান থেকে জানানো হয়। ক্রিমসন কাপ কফি শপ সকাল ১১টা থেকে মধ্যরাত পর্যন্ত খোলা থাকবে। ঠিকানা: কোয়ান্টার মোস্তফা টাওয়ার (তৃতীয় তলা), ১৮ গাউস-উল-আযম এভিনিউ, সেক্টর-১৩, উত্তরা।   

ঢাকাটাইমস/০৮জুন/এমইউ

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত