উইলিয়ামসনকে বিদায় করলেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জুন ২০১৭, ১৯:২৪ | প্রকাশিত : ০৯ জুন ২০১৭, ১৮:৪৩

নিয়মিত বিরতিতে দুই উইকেট হারানো নিউজিল্যান্ডকে টানছেন কেন উইলিয়ামসন। রস টেইলরকে সঙ্গে নিয়ে রানের চাকা সচল রেখে যাচ্ছেন কিউই দলনেতা। অবশেষে সাকিব ফেরালেন ৫৭ করা উইলিয়ামসনকে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিউজিল্যান্ডের সংগ্রহ ৩৬ ওভার শেষে ৩ উইকেটে ১৮১ রান।

এর আগে ৪৬ রানের মাথায় নিউজিল্যান্ড শিবিরে প্রথম আঘাত হানেন তাসকিন। এরপর ‘বিপজ্জনক’ ব্যাটসম্যান মার্টিন গাপটিলকে বিদায় করেন রুবেল হোসেন। আউট হওয়ার আগে ৩৫ বলে ৪ চার ১ ছয়ে ৩৩ রান করেছেন এই কিউই তারকা।

চ্যাম্পিয়নস ট্রফিতে টিকে থাকার লড়াইয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে টস হেরে আগে বোলিংয়ে নামে বাংলাদেশ। দুই পরিবর্তন নিয়ে আজ একাদশ সাজিয়েছে বাংলাদেশ।

অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের জায়গায় দলে নাম লেখালেন পেসার তাসকিন আহমেদ। চলমান চ্যাম্পিয়নস ট্রফিতে এটাই তাসকিনের প্রথম ম্যাচ।

টপ অর্ডার ব্যাটসম্যান ইমরুল কায়েসের পরিবর্তে ফিরেছেন মোসাদ্দেক হোসেন। তিন নম্বরে ব্যাট করবেন সাব্বির রহমান আর মিডল অর্ডারে দেখা যাবে মোসাদ্দেককে।

উল্লেখ্য, আগের রাত আর আজ সকালে কার্ডিফে বৃষ্টি হওয়ায় আউটফিল্ড খেলার জন্য অনুপযোগী হয়ে পড়ে। যে কারণে নির্দিষ্ট সময়ের ঘণ্টা খানেক পর শুরু হয় বাংলাদেশ-নিউজিল্যান্ড দ্বৈরথ। অর্থাৎ বাংলাদেশ সময় বিকাল ৪.৩০টায় মাঠে বল গড়ায়।

বাংলাদেশ একাদশ:

তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মাশরাফি বিন মুর্তজা, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।

নিউজিল্যান্ড একাদশ:

কেন উইলিয়ামসন, কোরি অ্যান্ডারসন, ট্রেন্ট বোল্ট, নিল ব্রুম, মার্টিন গাপটিল, রস টেইলর, অ্যাডাম মিলনে, জিমি নিশাম, লুক রনকি, মিচেল স্যান্টনার ও টিম সাউদি।

(ঢাকাটাইমস/৯জুন/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :