আসুন উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধ হই: এলজিআরডি মন্ত্রী

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জুন ২০১৭, ২১:০৫ | প্রকাশিত : ০৯ জুন ২০১৭, ২১:০৪

উন্নয়নের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সবাইকে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান জানান মন্ত্রী।

শুক্রবার ফরিদপুর জেলা পুলিশের আয়োজনে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। পুলিশ লাইনের হলরুমে এই মাহফিল অনুষ্ঠিত হয়।

মন্ত্রী বলেন, ‘ইসলাম ধর্ম শান্তির ধর্ম, এখানে জঙ্গিবাদের বা সন্ত্রাসের কোনো স্থান নেই।’ জঙ্গিবাদ দমনে সবাইকে কাজ করার আহ্বান জানান তিনি।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘এই পবিত্র রমজান মাস মানুষকে পরিশুদ্ধ করে। এই রমজান থেকে শিক্ষা নিয়ে আমাদের জীবন সাজাতে হবে।’

ফরিদপুরের পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহার (পিপিএম) সভাপতিত্বে ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম বিপিএম, ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, ফরিদপুর পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু, রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগমসহ বিভিন্ন উপজেলার চেয়ারম্যান ও স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতারা।

(ঢাকাটাইমস/০৯জুন/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত