মুন্সীগঞ্জে দুই পক্ষে সংঘর্ষে নিহত ১

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ জুন ২০১৭, ১৬:১৭ | প্রকাশিত : ১০ জুন ২০১৭, ১২:০৫

আধিপত্য বিস্তার নিয়ে মুন্সীগঞ্জ সদরে আওয়ামী লীগের দুই পক্ষে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। দুইজন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত ১০জন। এছাড়া বোমায় আহত হয়েছেন একজন।

শনিবার সকালে চরকেওয়ার ইউনিয়নের দক্ষিণ চরমশুরা গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুচ আলী জানান, ভোর চারটার দিকে চর কেওয়ারের দক্ষিণ চরমশুরা গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মো. মাসুদ নামে একজন গুলিবিদ্ধ হয়ে মারা যান।

গুলিবিদ্ধ মো. তারিথকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। এবং ইরফানকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়া বোমা বিস্ফোরণে সাইফুল খান নামে একজন আহত হয়েছেন। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে ওসি জানান।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা সালাম হোসেন জানান, আওয়ামী লীগ সমর্থিত চর কেওয়ার ইউনিয়নের চেয়ারম্যান জীবন এবং সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফছার উদ্দিন ভুইয়া গ্রুপের মধ্যে সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে। এখনো থেমে থেমে বোমা এবং গোলাগুলি হচ্ছে।

মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষে কারা জড়িত তা এখনো জানা যায়নি। কোথাও কোথাও এখনো সংঘর্ষ হচ্ছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাজ করছে।

ঢাকাটাইমস/১০জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত