মাদ্রাসাছাত্র আরিফ ১২ দিন ধরে নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুন ২০১৭, ১৫:৫৭

রাজধানীর খিলক্ষেত থেকে নয় বছর বয়সী এক মাদ্রাসাছাত্রকে  ১২ দিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার নাম মো. আকরাম  হোসেন আরিফ। ২৯ মে বিকালে সে নিখোঁজ হয়। এ ঘটনায় ওই ছাত্রের মা আফরোজা বেগম খিলক্ষেত থানায় গত ৩০ মে সাধারণ ডায়েরি করেছেন।

আরিফ খিলক্ষেতের বাঁশতলায় একটি মাদ্রাসায় দ্বিতীয় শ্রেণিতে পড়ত। হারিয়ে যাওয়ার সময়ে আরিফের পরনে ছিল নীল রংয়ের প্রিন্টের লুঙ্গি ও সাদা রংয়ের পাঞ্জাবি। তার উচ্চতা আনুমানিক চার ফুট, হালকা পাতলা গড়নের গায়ের রং শ্যামলা। সে চাঁদপুরের আঞ্চলিক ভাষায় কথা বলে।

সাধারণ ডায়েরিতে আরিফের মায়ের ভাষ্য, তিনি তার পরিবারের সঙ্গে রাজধানীর খিলক্ষেতের বাঁশতলা ক-৭৯০/২ নম্বর বাড়িতে ভাড়া থাকেন। গত ২৯ মে তিনি তার ছেলেকে বাসায় রেখে খিলক্ষেতের বোর্ডগার্ড একটি পোশাকের কারখানায় কাজ করতে যান। পরে বিকালে এসে ছেলেকে বাসায় না পেয়ে বিভিন্নস্থানে খোঁজ করেন।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক আবুল কাশেম ঢাকাটাইমসকে বলেন, খিলক্ষেত থানায় সাধারণ ডায়েরি লিপিবদ্ধ হওয়ার পর আমরা বিভিন্ন থানায় ওই দিনই দেশের সকল থানায় বার্তা পাঠিয়েছিলাম। বার্তা নম্বর-৪৪। কোথাও শিশুটিকে পাওয়া গেলে আমাদের জানানো হবে।

(ঢাকাটাইমস/১০জুন/এএ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত