সিদ্ধিরগঞ্জে দুইজনের ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুন ২০১৭, ২০:২৪

নারায়ণগঞ্জের  সিদ্ধিরগঞ্জে পৃথক দুটি স্থান থেকে বিল্লাল হোসেন ও রাশিদা আক্তার রাবেয়া নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ বলছে, পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস দিয়ে তারা দুইজনেই আত্মহত্যা করেছে। পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ (১০০ শয্যাবিশিষ্ট) জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। শনিবার সকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি বসুহাজী মার্কেট থেকে যুবক বিল্লাল হোসেনের লাশ এবং পাঠানটুলি এলাকা থেকে গৃহবুধূর লাশ উদ্ধার করে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সাত্তার জানান, শনিবার সকাল ৯টায় মিজমিজি বসুহাজী মার্কেট এলাকার বসির উদ্দিনের বাড়ি থেকে বিল্লাল হোসেন নামে এক যুবকের গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার  করা হয়। তার  বাবার নাম রুহুল আমিন মুন্সী। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার চান্দিনা থানার পানিপাড়া এলাকায়।

অপরদিকে দুপুর ১২টার দিকে  পাঠানটুলীর আইলপাড়া এলাকায় রাশিদা আক্তার রাবেয়া নামে আরেক গৃহবধূর গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। তার স্বামীর নাম আব্দুল মালেক। তাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার হোমনা থানার নয়াকান্দি গ্রামে। তারা সিদ্ধিরগঞ্জের পাঠানটুলীর আইলপাড়া মোজাম্মেল মিয়ার বাড়ির ভাড়াটিয়া। তার স্বামী আব্দুল মালেক ঢাকার গুলিস্তানে ফুটপাতে হকারি করে।

তিনি জানান, পারিবারিক কলহের জের ধরে দুটি আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে পুলিশের প্রাথমিক তদন্তে পাওয়া গেছে।

এ বিষয়ে পৃথক দুটি ইউডি মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/১০জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত