এবার দুঃস্থদের মুখে খাবার তুলে দিলেন এমপি জগলুল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুন ২০১৭, ২২:০২

 

গরিব-দুঃখীর সঙ্গে মিশে কাজ করা, তাদের পাশে দাঁড়িয়ে গণমাধ্যমের নজর কাড়া সাংসদ এস এম জগলুল হায়দার এবার গরিব-দুঃস্থদের মুখে খাবার খাবার তুলে দিয়েছেন।

সংসদ অধিবেশন চলমান থাকায় সাতক্ষীরা-৪ আসনের এই সাংসদ এখন ঢাকায় অবস্থান করছেন। শনিবার রাত আটটার দিকে তিনি রাজধানীর ফার্মগেট এলাকায় রাস্তার পাশে ফুটপাতে শুয়ে থাকা শতাধিক গরিব, দুঃখী, অসহায় মানুষের মাঝে উন্নত খাবার বিতরণ করেন। এ সময় সাংসদ নিজেই মাটিতে তাদের পাশে বসে মুখে খাবার তুলে দেন।

খাবার বিতরণের সময় আলোচিত এই সাংসদ উপস্থিত সবার কাছে বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু পরিবারের সব শহীদ সদস্য এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান।

এর আগে নিজ এলাকায় শ্রমিকদের সঙ্গে মাটি কেটে, তাদের সঙ্গে বসে পান্তা ভাত খেয়ে আলোচনায় আসেন এই সাংসদ। তাঁর এসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

সম্প্রতি ঢাকাটাইমসের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে সাতক্ষীরার এই সাংসদ বলেন, আমি জনপ্রতিনিধি হিসেবে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করছি শুরু থেকেই। আর আমৃত্যু করে যাবো। তবে সম্প্রতি যেসব মিডিয়ার বন্ধুরা আমার এসব ইতিবাচক কর্মকাণ্ড তুলে ধরছেন, আমি তাদের ধন্যবাদ জানাই। এর মধ্য দিয়ে আমি আরও অনুপ্রাণিত বোধ করছি।

(ঢাকাটাইমস/১০জুন/এমএম/জেবি) 

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত