ফিরে গেলেন মরিসও

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ জুন ২০১৭, ১৮:৪৫ | প্রকাশিত : ১১ জুন ২০১৭, ১৮:০৫

জিতলেই সেমি, হারলেই বিদায়। এমন সমীকরণ সামনে রেখে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ম্যাচে আজ মুখোমুখি হয়েছে সাউথ আফ্রিকা ও ভারত। লন্ডনের কেনিংটন ওভালে অনুষ্ঠিত ম্যাচটিতে এখন টস হেরে ব্যাট করছে এবি ডি ভিলিয়ার্সরা। শুরুটা ভালো করলেও পরে একের পর এক উইকেট হারিয়ে বিপাকে পড়েছে তারা।

শেষ খবর পাওয়া পর্যন্ত সাউথ আফ্রিকার সংগ্রহ ৩৮ ওভারে ছয় উইকেট হারিয়ে ১৬৯ রান।

ইনিংসের ১৮তম ওভারে রবীচন্দ্রন অশ্বিনের বলে উইকেটরক্ষক মহেন্দ্র সিং ধোনির গ্লাভসে ধরা পড়েছেন ওপেনার হাশিম আমলা। তার ব্যক্তিগত সংগ্রহ ৩৫ রান। এরপর ব্যক্তিগত অর্ধশত করে সাজঘরে ফিরেছেন অপর ওপেনার কুইন্টন ডি কক। ইনিংসের ২৫তম ওভারে রবীন্দ্র জাদেজার বলে বোল্ড হয়েছেন তিনি। তিনি করেছেন ৫৩ রান।

এরপর ফাফ ডু প্লেসিসের সঙ্গে জুটি বাঁধেন অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স। কিন্তু ইনিংসের ২৯তম ওভারে হতাশাজনকভাবে রান আউট হয়ে সাজঘরে ফিরে গেছেন ডি ভিলিয়ার্স। ১২ বল খেলে ১৬ রান করেছেন তিনি। এরপরের ওভারে রান আউট হয়ে ফেরেন ডেভিড মিলার। তিন বল খেলে এক রান করেছেন তিনি। ৩৪তম ওভারে হার্দিক পান্ডের বলে বোল্ড হয়েছেন ফাফ ডু প্লেসিস। তার ব্যাট থেকে এসেছে ৩৬ রান।

৩৭তম ওভারে জ্যাসপ্রীত বুমরাহর বলে ভুবনেশ্বর কুমারের হাতে ধরা পড়েন ক্রিস মরিস। আট বল খেলে চার রান করেন তিনি।

সাউথ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), হাশিম আমলা, ফাফ ডু প্লেসিস, এবি ডি ভিলিয়ার্স (অধিনায়ক), ডেভিড মিলার, জেপি ডুমিনি, ক্রিস মরিস, কাগিসো রাবাদা, আন্দিল ফেহলাকওয়াইও, মরনি মরকেল, ইমরান তাহির।

ভারত একাদশ: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি (অধিনায়ক), যুবরাজ সিং, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, হার্দিক পান্ডে, রবীচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, জ্যাসপ্রীত বুমরাহ।

(ঢাকাটাইমস/১১ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :