‘বিএনপির ঈদের পরের কথিত আন্দোলনও হবে ব্যর্থ’

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুন ২০১৭, ১৮:২১

ঈদের পরে জনগণকে আন্দোলনে নামার যে আহ্বান খালেদা জিয়া জানিয়েছেন তাতে সাড়া মিলবে না বলে মনে করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। বলেছেন, অতীতের আন্দোলনের মতো ঈদের পরের কথিত আন্দোলনও ব্যর্থ হবে।

রবিবার দুপুরে নির্বাচনী এলাকা কাজীপুর এবং সিরাজগঞ্জে মডেল ফার্মেসি উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নাসিম এই কথা বলেন।

নাসিম বলেন, ‘বিএনপির অতীতের আন্দোলন এদেশের মানুষ দেখেছে। তাদের জ্বালাও-পোড়াও এবং মানুষ পুড়িয়ে হত্যার আন্দোলন জনগণ সমর্থন করে না। আন্দোলনের হুমকি ধমকি দিয়ে আওয়ামী লীগকে ভয় দেখানো যাবে না। আওয়ামী লীগ জনগণের দল, কোনো হুমকি ধমকিতে আওয়ামী লীগ ভয় পায় না।’

ফার্মেসি উদ্বোধনকালে মন্ত্রী বলেন, ফার্মেসিতে গুটিকয়েক ওষুধ ছাড়া চিকিৎসকের প্রেসক্রিপশনবিহীন কোনো ওষুধ বিক্রি হবে না। নকল, ভেজাল ওষুধও বিক্রি হবে না। এসব ফার্মেসি হবে সরকারের বিশুদ্ধ ওষুধ বিক্রির একটি মডেল ব্যবসা প্রতিষ্ঠান।

এ সময় উপস্থিত ছিলেন ঔষধ প্রশাসনের মহাপরিচালক মেজর জেনারেল মো. মোস্তাফিজুর রহমান, পরিচালক মো. রুহুল আমীন, সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, সিভিল সার্জন ডা. শেখ মো. মনজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুর আলম খান, ২৫০ শয্যা বিশিস্ট সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. উদয় নারায়ন মোহন্ত প্রমুখ। 

এরপর মন্ত্রী শহরের হোসেনপুরে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক সদ্য প্রয়াত আলতাব হোসেনর বাসায় যান এবং মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। একই সঙ্গে তিনি ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের অসুস্থ সভাপতি আমিনুল ইসলাম টাবুর বাসায় যান।

এময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, যুগ্ম-সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, আব্দুল বারী সেখ, শহর আওয়ামী লীগের সভাপতি হাজী ইসহাক আলী, সাধারণ সম্পাদক দানীউল হক দানী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন উপস্থিত ছিলেন। সন্ধ্যায় তিনি জেলা পুলিশ আয়োজিত ইফতার মাহফিলে অংশগ্রহণ করবেন।

(ঢাকাটাইমস/১১জুন/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত