চাঁদপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুন ২০১৭, ১৯:৩৬

জেলার হাজীগঞ্জ উপজেলায় লাভলী আক্তার নামে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে হাজীগঞ্জ উপজেলার ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নের নোয়াপাড়া পাটওয়ারীর বাড়ির বাগান থেকে এই লাশ উদ্ধার করা হয়। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

ঝুলন্ত কিশোরী লাভলী আক্তার একই গ্রামের দক্ষিণ পাড়া মজুমদার বাড়ির জাহানারা বেগমের বড় মেয়ে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দারা জানায়, কিশোরীকে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। রবিবার সকালে পাটওয়ারী বাড়ির সপ্তম শ্রেণি পড়ুয়া রিনা নামের মেয়েটি লাভলীর লাশ দেখতে পায়। এর আগে শনিবার ইফতারের পর থেকে মেয়েটি নিখোঁজ হয়।

তার মামা আবদুল আউয়াল  বলেন, ভাগনিসহ একসাথে আমরা শনিবার সন্ধ্যায় ইফতার করেছি। তারাবি পড়ে এসে শুনি তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে রবিবার সকাল ৬টায় তার ঝুলন্ত লাশ পড়ে থাকার খবর পেয়েছি।

তিনি আরো বলেন, ছোট বেলা  থেকে ভাগনি আমাদের কাছে ছিল। তার মায়ের দুই বিয়ে হয়। বাবার নাম খোকন। তারা ছোট থাকতে মায়ের বিয়ে বিচ্ছেদ হয়। তার বাবার বাড়ি বরুড়া উপজেলার পিলগিরি গ্রামে। পরে তার মাকে আমরা হাজীগঞ্জ উপজেলার ওড়পুর গ্রামে বিয়ে দিয়েছি। তারা দুই বোন ও এক ভাই। ছোট বোন সাথী তিন বছর পূর্বে শ্বাসকষ্ট জনিত রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

কিশোরীর নিকটাত্মীয় হাজেরা বেগম জানান, সে পুলিশের নির্দেশে লাভলীর লাশ নামিয়ে সুরতাহাল রিপোর্টে সহযোগিতা করেন। তার কাছে জানতে চাইলে বলেন, তার শরীরের কয়েকটি স্থানে রক্তের চিহ্ন দেখা গেছে।

কিশোরীর মা জাহানারা বেগম বলেন, রাতে মেয়ে নিখোঁজের খবর পেয়েছি। পরে সকালে লাশের খবর পেয়ে বাবার বাড়িতে আসি। আমার তো কোন শত্রু নাই। আমার মেয়ে কেন আত্মহত্যা করল নাকি কেউ মারল কিছুই জানি না।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হুমায়ন আহম্মদ বলেন, প্রাথমিকভাবে সুরতাহাল করা হয়েছে। তবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে না। ময়নাতদন্তের জন্য কিশোরীর লাশ চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হবে।

(ঢাকাটাইমস/১১জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত