বাংলাদেশকে পাত্তা দিচ্ছেন না শেবাগ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ জুন ২০১৭, ১৬:৩৩ | প্রকাশিত : ১২ জুন ২০১৭, ১৫:৫৮

চ্যাম্পিয়নস সেমিফাইনালে ভারত-বাংলাদেশের মুখোমুখি হলে বর্তমান চ্যাম্পিয়নদের জয় দেখছেন ভারতের সাবেক ক্রিকেটার বীরেন্দর শেবাগ। এক টুইট বার্তায় তিনি ভারতীয় দলকে ফাইনাল খেলার জন্য আগাম শুভ কামনাও জানিয়েছেন।

গ্রুপ ‘বি’র প্রথম ম্যাচে পাকিস্তানকে উড়িয়ে দিয়ে দ্বিতীয় ম্যাচে অপ্রত্যাশিতভাবে শ্রীলঙ্কার কাছে হেরে যায় ভারত। এতে তাদের সেমিফাইনালের স্বপ্ন কিছুটা হুমকির ‍মুখে পড়লেও রবিবারের ম্যাচে সাউথ আফ্রিকাকে সহজে হারিয়ে সেমিফাইনালে উঠে যায় ভারত। শ্রীলঙ্কা-পাকিস্তান ম্যাচে অস্বাভাবিক ব্যবধানে হার-জিত না হলে গ্রুপ ‘এ’ এর রানার আপ বাংলাদেশের সঙ্গে ভারতের খেলা পড়ার কথা।

প্রস্তুতি ম্যাচে বাংলাদেশকে বড় ব্যবধানেই হারিয়েছিল ভারত। কিন্তু মূল পর্বে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে টাইগাররা। ইংল্যান্ডের সঙ্গে তিন শতাধিক রান করা মুশফিকরা অস্ট্রেলিয়ার সঙ্গে ড্র করে বৃষ্টিতে ম্যাচ পণ্ড হওয়ায়। আর খাদের কিনারা থেকে ঘুরে দাঁড়িয়ে নিউজিল্যান্ডকে পাঁচ উইকেটে হারিয়ে সেমিফাইনালে উঠে মাশরাফির দল।

২০১৫ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ভারতের সঙ্গে বাংলাদেশের ম্যাচে বেশ কয়েকটি প্রশ্নবিদ্ধ সিদ্ধান্তের কারণে টাইগার ভক্তদের মধ্যে ওই ম্যাচ নিয়ে প্রশ্ন উঠে। এরপর থেকে ভারত-বাংলাদেশ ম্যাচ মানেই উত্তেজনা। এর মধ্যে বাংলাদেশ সফরে এসে মোস্তাফিজুর রহমানের কাছে নাকানি চুবানি খেয়ে সিরিজ খুইয়েছে দুইবাররে বিশ্বচ্যাম্পিয়নরা।

তারপরও বাংলাদেশকে পাত্তা দিচ্ছেন না শেবাগ। সাউথ আফ্রিকাকে হারানোর পর শেবাগ টুইট করেন, ‘দারুণ এক জয় ভারতের। দুর্দান্ত পারফরম্যান্স। সেমিফাইনাল ও ফাইনালের জন্য শুভকামনা।’

ঢাকাটাইমস/১২জুন/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :