মির্জাপুরে পুলিশের লেগুনায় ডাকাতের হামলা, আহত ৩

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুন ২০১৭, ১৬:৩৬

টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশ বহনকারী লেগুনায় ডাকাতির চেষ্টাকালে পুলিশ ও ডাকাতদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে সন্দেহভাজন এক ডাকাত গুলিবিদ্ধ ও দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

রবিবার রাত সোয়া দুইটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাসের পোষ্টকামুরী ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় ইন্দ্র মোহন রাজবংশী নামে একজন পুলিশের হাতে ধরা পড়ে।

গুলিবিদ্ধ ডাকাত ইন্দ্র মোহন রাজবংশী (২৭) উপজেলা সদরের পোষ্টকামুরী গ্রামের লক্ষণ রাজ বংশীর ছেলে। ইন্দ্রকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত দুই পুলিশ সদস্য মির্জাপুর থানার সহকারি উপ পরিদর্শক (এএসআই) মোনছের ও কনস্টেবল সোহরাব হোসেনকে উপজেলাস্থ জামুকী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

জানা গেছে, রবিবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকায়  মির্জাপুর থানা পুলিশের টহলরত একটি লেগুনায় যাত্রী ভেবে ডাকাত দলের সদস্যরা ডাকাতির উদ্দেশে হামলা চালায়। এ সময় পুলিশ গুলি ছুড়লে ডাকাত দলের সদস্যরাও পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে ইন্দ্র মোহন রাজবংশী নামে ওই ডাকাত পায়ে গুলিবিদ্ধ হয় এবং (এএসআই) মোনছের ও কনস্টেবল সোহরাব হোসেন আহত হন।

সায়েম, আল রাজীম, নাঈম, মোতালেব, এরশাদ, রতন, নাজমূল, সেলিম, জাহিদ, সজিব, জসিম, রিপন, আলতাব ছাড়াও আরও ৫/৬ জন ডাকাত এই চক্রের সঙ্গে জড়িত বলে ধৃত ডাকাত ইন্দ্র মোহন রাজবংশী পুলিশকে জানিয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ডাকাত দলের এই চক্রটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বিভিন্ন সময় ডাকাতিসহ নানা অপরাধ করে থাকে। গুলিবিদ্ধ ডাকাত ইন্দ্র মোহন রাজবংশীর নামে ডাকাতি ছিনতাই ও মাদকসহ মির্জাপুর থানায় সাতটি মামলা রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

(ঢাকাটাইমস/১২জুন/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত