স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ২

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুন ২০১৭, ১৭:৪৬
প্রতীকী ছবি

ফরিদপুরে প্রেমের ফাঁদে ফেলে নবম শ্রেণির এক ছাত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে ফরিদপুর শহরের আলীপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সাব্বির ও উজ্জ্বল নামে দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মেয়েটি শহরের হিতৈষী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

ধর্ষিতার ছোট বোন সিমা আক্তার জানান, আমার মা কোহিনুর বেগম আমি এবং আমার বোনকে নিয়ে আলীপুর গোরস্থানের সামনে একটি ভাড়া বাসায় থাকি। মা হোটেলে রান্নার কাজ করে অনেক কষ্ট করে আমাদের পড়াশোনা চালায়।

স্থানীয় অপু নামে এক যুবক আমার বোনের সাথে প্রেমের অভিনয় করে শনিবার রাতে আলীপুর রেল লাইনের পাশে নিয়ে তার পরিচিত ৭-৮ জন বন্ধু মিলে আমার বোনের উপর নির্যাতন করে। পরে আমার বোন বেশি অসুস্থ হয়ে পড়লে মধ্যরাতে তাকে তারা (ধর্ষকরা) বাসায় রেখে পালিয়ে যায়। আমার মা আমার বোনকে মারাত্মক আহতবস্থায় প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানের চিকিৎসকরা তাকে ফরিদপুর ট্রমা সেন্টারের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করে।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. আবুল কালাম আজাদ বলেন, মেয়েটিকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে ভর্তি হয়েছে। আমরা তার শারীরিক পরীক্ষার জন্য ফরেনসিক টেস্টের জন্য আলামত সংগ্রহ করে সংশ্লিষ্ট বিভাগে পাঠিয়েছি। সেই রিপোর্টের উপর ভিত্তি করে প্রতিবেদন দেয়া হবে।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের অধিনায়ক মো. রইচউদ্দিন জানান, বিষয়টি আমরা তদন্ত করছি। ঘটনার সাথে জড়িত দুই যুবককে সোমবার বিকালে গ্রেপ্তার করা হয়েছে।

ফরিদপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাজিমউদ্দিন জানান, তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন মেয়েটির ব্যাপারে খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

(ঢাকাটাইমস/১২জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :