ফরিদপুরে স্কুলছাত্রী ধর্ষণ, ১১ জনের বিরুদ্ধে মামলা

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুন ২০১৭, ১৬:২৬
ফাইল ছবি

ফরিদপুরে প্রেমের ফাঁদে ফেলে নবম শ্রেণির এক ছাত্রীর গণধর্ষণের অভিযোগে ১১ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। এই ঘটনায় র‌্যাব দুইজনকে গ্রেপ্তার করেছে, অপর আসামিদের ধরেত তৎপর রয়েছে পুলিশ। শনিবার রাতে ফরিদপুর শহরের আলীপুর এলাকায় ওই ঘটনাটি ঘটে।

মেয়েটি শহরের হিতৈষী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির (১৭) ছাত্রী। এ ঘটনায় সাব্বির ও উজ্জল নামের দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

ধর্ষিতার পরিবার অভিযোগ, স্থানীয় অপু নামের এক বখাটে যুবক মেয়েটির সাথে প্রেমের অভিনয় করে গত শনিবার রাতে আলীপুর রেললাইনের পাশে নিয়ে তার পরিচিত আরও ৭/৮ জন বন্ধু মিলে নির্যাতন করে। পরবর্তী সময়ে সে বেশি অসুস্থ হয়ে পড়লে মধ্যরাতে তাকে তারা (ধর্ষকরা) বাসায় রেখে পালিয়ে যায়। মারাত্মক আহতবস্থায় তার মা তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে, চিকিৎসকরা তাকে ফরিদপুর ট্রমা সেন্টারের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠায়।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ট্রমা সেন্টারের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক ডা. জেসমিন শরীফা এই বিষয়ে বলেন, মেয়েটির স্বাভাবিক চিকিৎসা চলছে। তার ফরেন্সিক পরীক্ষার রিপোর্ট বুধবার পাওয়া যাবে বলে জানান তিনি।

ফরিদপুর কোতোয়ালী থানার ওসি (তদন্ত) এখলাসুর রহমান জানান, ধর্ষণের এই ঘটনায় সোমবার রাতে মেয়েটির মা বাদী হয়ে সবুজ, সাব্বির, লিখন, উজ্জলসহ স্থানীয় ১১ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

ওসি জানান, মামলার দুই আসামিকে র‌্যাব আটক করে সোমবার সন্ধ্যায় পুলিশের কাছে হস্তান্তর করেছে। তারা হলেন ফরিদপুর শহরের আলীপুর এলাকার বাসিন্দা সাব্বির হোসেন (১৯) এবং উজ্জল সিকদার (২৬)। অন্য আসামিদের আইনের আওতায় আনতে চেষ্টা চলছে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১৩জুন/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত