মির্জাপুরে মামলা ও নির্যাতনের প্রতিবাদে ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুন ২০১৭, ০০:২১

টাঙ্গাইলের মির্জাপুরে রফিকুল ইসলাম নামে এক ব্যবসায়ী তার চাচাতো ভাইয়ের বিরুদ্ধে মামলা, হুমকি ও নির্যাতনের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন।

মঙ্গলবার দুপুরে মির্জাপুর প্রেসক্লাব মিলনায়তনে মির্জাপুর ডিগ্রী কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক মো. শহিদুল্লাহর বিরুদ্ধে তিনি এ সংবাদ সম্মেলন করেন। রফিকুল ইসলামের বাড়ি উপজেলার ইচাইল গ্রামে। তিনি দীর্ঘদিন যাবত সপরিবারে ঢাকার উত্তরা থাকেন এবং ব্যবসা করেন বলে জানা গেছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রফিকুল ইসলামের চাচাতো ভাই ভাওয়াল মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক ড. মিয়া মোহাম্মদ সেলিম। এসময় রফিকুল ইসলামের সঙ্গে ইচাইল গ্রামের অনেক গণ্যমান্য লোক উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন, মো. শহিদুল্লাহ ব্যবসায়ী রফিকুল ইসলামসহ তার পরিবার এবং গ্রামবাসীদের নামে বিভিন্ন সময় নামে বেনামে ২৯টি মিথ্যা মামলা ও অভিযোগ দিয়ে দীর্ঘদিন যাবত হয়রানি করে আসছেন। যা এখনও তিনি চালিয়ে যাচ্ছেন বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন।

সম্প্রতি ইচাইল গ্রামে মারামারির একটি ঘটনায় রফিকুল ইসলাম ও তার চাচাতো ভাই ভাওয়াল মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক ড. মিয়া মোহাম্মদ সেলিম ঢাকায় ও গাজীপুরে কর্মস্থলে অবস্থান করলেও মামলায় তাদের দুজনকেই আসামি করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন তিনি।

এ ব্যাপারে মো. শহিদুল্লাহর সঙ্গে মোবাইল ফোনে কথা হলে উল্লেখিত অভিযোগ অস্বীকার করে বলেন, রফিকুল ইসলাম ও তার সহযোগিরা আমাকে ও আমার ভাগিনাকে বিভিন্ন সময় হত্যার হুমকিসহ নানাভাবে হয়রানি করছে। এ বিষয়ে আমি ও আমার ভাগিনা থানায় জিডিও করেছি। সম্প্রতি আমার ভাগিনা সাদ্দাম হোসেনকে রফিকুল ইসলাম পরিকল্পনা করে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে। এ ব্যাপারেও মির্জাপুর থানায় অভিযোগ দেয়া আছে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/১৪জুন/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :