মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম হত্যা মামলায় গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুন ২০১৭, ১০:৩৪

কুমিল্লার মুরাদনগর উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ও সেনাবাহিনীর (অব.) ওয়ারেন্ট অফিসার মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম হত্যা মামলায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।মঙ্গলবার দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করে যাত্রাবাড়ী থানা পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপির) মুঠোফোন থেকে পাঠানো এক ক্ষুদেবার্তায় এ তথ্য জানানো হয়েছে। তবে গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের পরিচয় জানা যায়নি। এ বিষয়ে যাত্রাবাড়ী থানায় সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

গত ৩ জুন ভোরে ঢাকার ধলপুর এলাকায় জাহাঙ্গীর আলমকে হত্যা করে দুর্বৃত্তরা। 

মামলা সূত্রে জানা যায়, গত ১৯ মে কুমিল্লার মুরাদনগর উপজেলার দারোরা ইউপির মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই অনুষ্ঠানে ভুয়া মুক্তিযোদ্ধাদের হামলার শিকার হন তিনি। পরে একাধিকবার ওই মুক্তিযোদ্ধাকে হুমকিও দেওয়া হয়।

জাহাঙ্গীর আলম  থাকতেন ধলপুর কমিউনিটি সেন্টারের পাশে ৫৯/৩ নম্বর বাড়িতে। ঘটনার দিন ভোর সাড়ে চারটার দিকে গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগরে যাওয়ার জন্য রিকশায় করে বাসস্ট্যান্ডে যাচ্ছিলেন তিনি।পথে ধলপুরের ব্রাহ্মণ-কিরণ এলাকায় পৌঁছলে রিকশা থামিয়ে চার থেকে পাঁচজন সন্ত্রাসী ছুরি ও ধারালো অস্ত্র দিয়ে জাহাঙ্গীর আলমের ঘাড়, বুক ও হাতে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে যায়। যাওয়ার সময় সন্ত্রাসীরা তার কাছে থাকা একটি ব্রিফকেস ছিনিয়ে নিয়ে যায়। ওই ব্রিফকেসের মধ্যে আসল ও নকল মুক্তিযোদ্ধাদের তালিকা ছিল। সন্ত্রাসীরা তার পকেট থেকে কোনও টাকা পয়সা ও মোবাইল ফোন নেয়নি।

(ঢাকাটাইমস/১৪জুন/এএ/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত